• বিনোদন
  • লিড নিউজ

৮৩ বছর বয়সে বাবা হলেন বিখ্যাত অভিনেতা আল পাচিনো

  • বিনোদন
  • লিড নিউজ
  • ১৬ জুন, ২০২৩ ২২:০০:৫৭

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ হলিউডে ‘গডফাদার’ চরিত্রে অভিনয়ের জন্য বিখ্যাত অভিনেতা আল পাচিনো ৮৩ বছর বয়সে বাবা হয়েছেন। অভিনেতার সঙ্গী ২৯ বছর বয়সী সিনেমা প্রযোজক নুর আলফাল্লাহ সম্প্রতি এক পুত্রসন্তানের জন্ম দেন।

আল পাচিনোর বাবা হওয়ার তথ্যটি অভিনেতার এক প্রতিনিধি গণমাধ্যম সিএনএন-কে নিশ্চিত করেন। অস্কারজয়ী এ অভিনেতার নামের সাথে মিল রেখে শিশুর নাম রাখা রয়েছে রোমান পাচিনো। 

আল পাচিনো যে চতুর্থ সন্তানের বাবা হতে যাচ্ছেন, সেই খবরটি গত ৩১ মে অভিনেতার প্রতিনিধি গণমাধ্যমে নিশ্চিত করেছিলেন। প্রাক্তন সঙ্গী বেভারলি ডি'অ্যাঞ্জেলোর সঙ্গে পাচিনোর রয়েছে ২২ বছর বয়সী যমজ সন্তান অলিভিয়া এবং অ্যান্টন। এছাড়া আরেক সঙ্গী জ্যাঁ ট্যারান্টের ঘরেও রয়েছে ৩৩ বছর বয়সী এক কন্যা সন্তান। 

অন্যদিকে আরেক বিখ্যাত হলিউড অভিনেতা রবার্ট ডি নিরো নিজেও গত এপ্রিলে ৭৯ বছর বয়সে সপ্তম সন্তানের বাবা হয়েছেন। গত ৩১ মে 'ট্রিবেকা চলচ্চিত্র উৎসবে' সিনেমার প্রমোশনের জন্য উপস্থিত হয়েছিলেন নিরো। 

সেদিন গণমাধ্যমের পক্ষ থেকে বন্ধু ও সহ-অভিনেতা আল পাচিনোর বাবা হতে যাওয়ার সংবাদটি জানানোর পর জবাবে ডি নিরো বলেন, ‘এগিয়ে যাও, আল। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক।’

প্রায় পাঁচ দশকের ক্যারিয়ারে নিজের অভিনয় দক্ষতা দিয়ে অসখ্য ভক্ত তৈরি করেছেন পাচিনো। 'দ্য আইরিশম্যান', 'দ্য গডফাদার', 'স্কারফেস', 'হিট', 'দ্য ইনসাইডার'-এর মতো বিখ্যাত সব সিনেমায় অভিনয় করেছেন তিনি।

১৯৯৩ সালে 'সেন্ট অফ আ উইম্যান' সিনেমার জন্য অস্কারে সেরা অভিনেতার পুরস্কার পান তিনি। ২০২১ সালে আল পাচিনো সর্বশেষ 'হাউজ অব গুচি' সিনেমায় অভিনয় করেন। সিনেমাটিতে এডাম ড্রাইভার ও লেডি গাগার বিপরীতে তাকে আলদো গুচির চরিত্রে দেখা গিয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo