• বিনোদন

‘পাঠানের মত’ এবার মুক্তির দিনেই অনলাইনে ফাঁস ‘আদিপুরুষ’

  • বিনোদন
  • ১৬ জুন, ২০২৩ ১৭:৪৮:২৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেল পরিচালক ওম রাউতের সিনেমা ‘আদিপুরুষ’। প্রভাস, কৃতি শ্যানন ও সাইফ আলী খান অভিনীত এই সিনেমাটিকে ঘিরে তাইতো দর্শকদের উন্মাদনার শেষ নেই! তবে মুক্তির দিনেই অনলাইনে ফাঁস হয়ে গেল সেই ছবিটি। 

জানা গেছে, মুক্তির দিনই অনলাইন সাইট টরেন্টে ফাঁস হয়েছে ছবিটি। তাও কিনা আবার এইচডি কোয়ালিটিতে! করা যাচ্ছে ডাউনলোডও। এছাড়াও তামিল রকার্স, ফিল্মিজিলা, মুভিসরুলস, ফিম্লিমিফোরওয়াপ, পাগলওয়ার্ল্ড এবং ভেগামুভিতে ফাঁস হয়েছে ছবিটি। 

এদিকে সদ্য মুক্তি প্রাপ্ত ৬০০ কোটি রুপির বেশি বাজেটে নির্মিত ‘আদিপুরুষ’ ছবিটি অগ্রিম টিকেট বিক্রিতে রীতিমত রেকর্ড গড়ছে। বৃহস্পতিবার (১৫ জুন) সকাল ১১টা পর্যন্ত ছবিটির অগ্রিম টিকিট বিক্রি হয়েছে ৪ লাখ ৭৯ হাজার ৮১১টি! ফলে সহজেই অনুমান করা যায়, বৃহস্পতিবার রাত পর্যন্ত এই সংখ্যা সাড়ে পাঁচ লাখের কাছাকাছি চলে যাবার কথা।

সম্প্রতি বলিউড ছবিগুলো অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার প্রবণতা রীতিমত আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে সিনেমার প্রযোজক ও কলাকুশলীদের কাছে। এর আগে বিগবাজেটের ছবি ‘পাঠান’ ও এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছিল। যার বেশ প্রভাবও পড়েছিল ছবির আয়ে। এখন দেখার বিষয় ‘আদিপুরুষ’ এর ক্ষেত্রে কি ঘটে।

মন্তব্য ( ০)





  • company_logo