• বিনোদন

সারাকে কারিনার প্রশ্ন, তুমি কারো সঙ্গে রাত কাটিয়েছো

  • বিনোদন
  • ১৬ জুন, ২০২৩ ১৭:৩৯:১৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা সাইফ আলী খানের কন্যা সারা আলী খান। প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংয়ের মেয়ে তিনি। বর্তমানে সারার আরো একটি পরিচয় তিনি বলিউড অভিনেত্রী।

অমৃতার সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলী খান। সেই হিসেবে সারার সৎ মা হচ্ছেন কারিনা। বছর কয়েক আগে একটি অনুষ্ঠানে কারিনার মুখোমুখি হয়েছিলেন সারা। যেখানে তাকে অনেক প্রশ্নের মুখে পড়তে হয়েছিল। ‘ইশক’ নামে ওই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন কারিনা। 

যেখানে একটি এপিসোডে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সারা আলী খান। সৎ মা কারিনা কাপুরের সঙ্গে বেশ খোলামেলা আলোচনাই করেছিলেন তিনি। অনুষ্ঠানে কারিনা জানতে চান, কখনো কাউকে অশ্লীল মেসেজ পাঠিয়েছো কিনা?

জবাবে সারা আলী খান বলেন, হ্যাঁ। এ উত্তর শুনে কারিনা কাপুর বলেন, আমি তোমার বাবাকে বলে দেব? জবাবে সারা বলেন, নিশ্চয়ই। আমার ধারণা, শোটি তিনি দেখছেন। এরপর কারিনা বলেন, আমি বাড়ি গিয়ে সাইফকে এসব বলব। এরপর কারিনা প্রশ্ন করেন, তুমি কি কারো সঙ্গে রাত্রিযাপন করেছো? উত্তরে সারা বলেন, না। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই অনুষ্ঠানের পর্ব নতুন করে ফের ছড়িয়ে পড়াতে মা-মেয়ের প্রশ্নোত্তর পর্ব ভক্তরা বেশ উপভোগ করেছেন। তারা ভেবেছিলেন সারাকে হয়তো খুব সহজ কিছু প্রশ্ন করবেন কারিনা। কিন্তু না, মেয়ের ব্যক্তিগত জীবন নিয়েও সরাসরিই অনেক কিছু জানতে চেয়েছিলেন তিনি। সারাও সেই সকল প্রশ্নেরই উত্তর দিয়ে গেছেন। 

উল্লেখ্য, বেশ কিছুদিন প্রেমের পর ১৯৯১ সালে ২১ বছর বয়সে অমৃতাকে বিয়ে করেন সাইফ আলী খান। অমৃতা সাইফের চেয়ে ১২ বছরের বড়। বিয়ের ৪ বছর পর তাদের ঘর আলো করে জন্ম নেয় সারা আলী খান। বাবা-মায়ের পথ অনুসরণ করে অভিনয়ে নাম লিখিয়েছেন সারা। এরই মধ্যে বেশ কটি জনপ্রিয় সিনেমাও উপহার দিয়েছেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo