• বিনোদন

কিয়ারা আদভানির অভিনয়ের ৯ বছর, আবেগঘন পোস্টে যা লিখলেন তিনি

  • বিনোদন
  • ১৪ জুন, ২০২৩ ১৯:৫১:৪৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক: অভিনেত্রী কিয়ারা আদভানি ‘ফাগলি’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। তার পর একাধিক হিট সিনেমায় কাজ করেছেন। এ মুহূর্তে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন্যতম একজন তিনি।

মঙ্গলবার ইন্ডাস্ট্রিতে ৯ বছর পূর্ণ করলেন কিয়ারা। আর এই বিশেষ দিনে সবাইকে ধন্যবাদ জানিয়ে লিখলেন আবেগঘন পোস্ট। তবে খানিক আলাদা ঢঙে। হাতে লেখা চিঠির ছবি পোস্ট করে রাখলেন নিজস্বতার ছোঁয়া।

এ নিয়ে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, এদিনের পোস্ট করা খোলা চিঠিতে অভিনেত্রী লেখেন, আমার প্রিয় শুভাকাঙ্ক্ষীরা, আপনাদের সবাইকে আমার হৃদয়ের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি, এই ৯ বছর ধরে আমার পাশে থাকার জন্য এবং আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য।

আপনাদের প্রত্যেককে ছাড়া এই সফর একরকম হতো না। আপনাদের পরিবার ও জীবনের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ। সব চড়াই-উতরাইয়ে আমার পাশে থাকার জন্য এবং আমাকে এত ভালো একজন মানুষ ও অভিনেত্রীতে পরিণত করার জন্য ধন্যবাদ।

একই সঙ্গে তিনি আরও লেখেন, ৯ বছর কিন্তু এখনো মনে হচ্ছে সবে শুরু। মনে কৃতজ্ঞতা এবং চোখে স্বপ্ন নিয়ে ভবিষ্যতে নিজের কাজের মাধ্যমে আপনাদের মনোরঞ্জন করা ও আপনাদের আনন্দ দেওয়ার সফরের অপেক্ষায় রয়েছি। আপনাদের পাশে নিয়ে শিখতে থাকতে চাই, বড় হতে চাই।

চিঠির শেষে অভিনেত্রী লেখেন, ভালোবাসার সহিত, আপনাদের কি। প্রসঙ্গত, কিয়ারাকে ঘনিষ্ঠ মহলে ‘কি’ বলেই সম্বোধন করা হয়। চিঠির শেষে সইও করেন তিনি। তার পোস্টে শুভেচ্ছাবার্তার বন্যা অনুরাগীদের।

মন্তব্য ( ০)





  • company_logo