• অপরাধ ও দুর্নীতি

চাঁপাইনবাবগঞ্জে ১৩ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১ 

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩১ মে, ২০২৩ ১৮:০৫:৩৪

ছবিঃ সিএনআই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১৩ কেজি গাঁজাসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ৫। বুধবার ( ৩১মে) গভীর রাতে শিবগঞ্জ উপজেলার গঙ্গারামপুর বেইলী ব্রীজের পশ্চিম পাশে বাবু মিয়ার ইলেক্ট্রনিক্স দোকানের সামনে মনাকষা রোড পাকা রাস্তার উপর ১৩ কেজি সহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। 

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। গ্রেপ্তারকৃত বাক্তি  হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের  শিবগঞ্জ উপজেলার মনাকষা চৌধুরী পাড়ার হোসনে আরা বেগম ও মৃত মাতাব্বর হোসেনের ছেলে স্বপন হোসেন (৩৮)।

র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে ৩১ মে  বুধবার গভীর রাত ১ টার দিকে শিবগঞ্জ উপজেলার গঙ্গারামপুর বেইলী ব্রীজের পশ্চিম পাশে বাবু মিয়ার ইলেক্ট্রনিক্স দোকানের সামনে অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে স্বপনকে গ্রেপ্তার করি। এসময় তিনি একটি স্কুল ব্যাগ ও বাজারের ব্যাগে  তিনটি পোটলায় গাঁজাগুলো বহন করছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বপন বহুদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পূর্বে তার নামে এ সংক্রান্ত আরও একটি মামলা রয়েছে।  এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মাদক মামলা করা হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo