• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

পাবনায় পৃথক ৩টি ছিনতাইয়ের ঘটনায় আটক ৮

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২২ মে, ২০২৩ ১৯:৪০:২৫

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে সম্প্রতি সংঘটিত পৃথক তিনটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসকল ঘটনায় পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ৮ জন ছিনতাইকারীকে আটক করেছে। এছাড়া ছিনতাইকৃত প্রাইভেটকার, স্বর্ণালঙ্কার, হাতঘড়ি ও মোবাইল ফোনসেট উদ্ধার করেছে। আটককৃতরা হলো বগুড়া জেলার শিবগঞ্জ থানার মানকৈর গ্রামের মো. শাহারুল (২৯), সারিকান্দি থানার চরনন্দিনা গ্রামের মামুনুর রশিদ (৪০), চকঝপু গ্রামের জহুরুল (৩৬), কালসিমাটি গ্রামের বকুল আহমেদ (৩৭), পাবনার ভাঙ্গুড়া থানার দক্ষিণ মেন্দা গ্রামের আকবর আলী ওরফে আব্দুল্লাহ (২৫), ফরিদপুর থানার সোনাহারপাড়া গ্রামের আহাদ হোসেন ওরফে আকাশ (২৫)।

ভাঙ্গুড়ার দক্সিণ মেন্দা গ্রামের শফিকুল ইসলাম (৩৫), চাটমোহর থানার অঅফ্রাতপাড়া মহল্লার ওমর ফারুক জনি (২৮) ও আনকুটিয়া গ্রামের খোকন মন্ডল (৪৫)। সোমবার (২২ মে) চাটমোহর থানা পুলিশের প্রেসবিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানা গেছে। পুলিশ জানায়, সম্প্রতি গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার মনদুয়ার গ্রামের প্রাইভেটকার চালক মকসুদ মিয়া ঢাকা বিমানবন্দর থেকে ৩জন যাত্রী নিয়ে চাটমোহর উপজেলা এলাকায় আসেন। এসময় যাত্রীবেশি ছিনতাইকারীরা তাকে মারপিট করে প্রাইভেটকারটি ছিনতাই করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে বগুড়া জেলা থেকে প্রাইভেট কার উদ্ধার ও ৩ ছিনতাইকারীকে আটক করে।

এছাড়া চাটমোহর উপজেলার ভাদরা ও কুবিরদিয়ার এলাকায় ইদুল ফিতরের পরে দু’টি ছিনতাইয়ের ঘটনা ঘটে। পুলিশ অভিযোন চালিয়ে ৫জন ছিনতাইকারীকে আটক করে। পুলিশ ছিনতাই হওয়া প্রাইভেট কার, স্বর্ণালঙ্কার, হাতঘড়ি ও মোবাইল ফোন সেট উদ্ধার করতে সক্ষম হয়।পুলিশ সুপার আকবর আলীর মুন্সির নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমানের তত্বাবধানে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে ছিনতাইকারীদের আটক ও মালামাল উদ্ধার করা হয়। এ সকল বিষয়ে থানায় পৃথক মামলা হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo