• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রামে ১০ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ ডিসেম্বর, ২০২২ ১৭:৪৯:২২

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে ১০ কেজি গাঁজাসহ পূর্বের ৭ টি মাদক মামলার কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মোছাঃ হেলেনা বেগম (৫৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রোববার (৪ ডিসেম্বর) দুপুরে সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাহাট হতে গোড়কমন্ডল যাওয়ার পথে পূর্ব ফুলমতি গ্রামস্থ পাঁকা রাস্তার পাশ থেকে দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসুদেবপুর গ্রামের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মোছাঃ হেলেনা  বেগম (৫৫) এর সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৯ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী হেলেনার বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানায় ১ টি,  জয়পুরহাট সদর থানায় ৩ টি, ক্ষেতলাল থানায় ১ টি, গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানায় ০১ টি, দিনাজপুরের হাকিমপুর থানায় ১ টি মাদক মামলাসহ সর্বমোট ৭ টি পূর্বের মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। পরবর্তীতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানা এলাকায় মাদক সহ এই কুখ্যাত মাদক সম্রাজ্ঞী হেলেনাকে গ্রেফতার করতে সক্ষম হয় ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য ( ০)





  • company_logo