• জাতীয়

রাজধানীর পল্লবীতে কিশোর গ্যাং লিডার বাংলা অনিকসহ গ্রেপ্তার ৫

  • জাতীয়
  • ২২ নভেম্বর, ২০২২ ১৫:৪৬:৩৫

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রাজধানীর পল্লবী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং গ্রুপের লিডার মো. হাসিবুল হাসান ওরফে বাংলা অনিকসহ পাঁচজনকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে র‍্যাব-৪ সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম জানান, র‌্যাব-৪ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় পল্লবীর বহুল আলোচিত কিশোর গ্যাং গ্রুপের লিডার হাসিবুল হাসান ওরফে বাংলা অনিকসহ ১২/১৫ জন সদস্য সংঘবদ্ধভাবে বেশকয়েকদিন ধরে রাতের অন্ধকারে সাধারণ পথচারী ও যানবাহনে ছুরি ও বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ডাকাতি করে আসছে।

ওই তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার (২১ নভেম্বর) রাতে পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিংয়ের একটি অস্থায়ী গ্যারেজের পেছনে অভিযান পরিচালনা করে ১টি চাকু, ১টি ছুরি, ২টি চাপাতি, ৬টি মোবাইল, ১০টি সিম কার্ডসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন হাসিবুল হাসান ওরফে বাংলা অনিক (২৬) মো. বাহাদুর (৩০), মনির হোসেন ওরফে সোহেল ওরফে পাতা সোহেল (২৬), আরিফুল ইসলাম ওরফে অপি (২৬) ও অহিদুজ্জামান ওরফে অহিদুর জামান (২৪)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তাররা পল্লবী এলাকার বহুল আলোচিত ‘কিশোর গ্যাং গ্রুপের’ সদস্য। বাংলা অনিক এই গ্রুপের লিডার।

গ্রেপ্তার প্রত্যেকের নামে পল্লবী থানায় মারামারি, ছিনতাই এবং মাদকসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

মন্তব্য ( ০)





  • company_logo