• অপরাধ ও দুর্নীতি

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারক গ্রেপ্তার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ নভেম্বর, ২০২২ ১৭:৫২:২৫

ছবিঃ সিএনআই

মোঃফারুক হোসেন, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর বাস স্ট্যান্ড এর  ইসলামীয়া হাসপাতাল এর সামনে থেকে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে ভুয়া এপয়েন্টমেন্ট লেটারসহ প্রতারনা চক্রের মূলহোতা মোঃ মুনিরুল ইসলাম (৫৭) কে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার লক্ষীনারায়ণপুর(বৈরতলা) গ্রামের মৃত এরফান আলী ও মৃত জেলেখা বেগমের ছেলে।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গতকাল শনিবার সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সামরিক বাহিনীতে চাকুরী দেয়ার নামে প্রতারনা করে টাকা আদায় করায় প্রতারনা চক্রের মূলহোতা মোঃ মুনিরুল ইসলামকে (৫৭), এক কপি বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক (স্টোর কিপার) পদে ভর্তির ভুয়া নিয়োগপত্র, একটি মোবাইল ফোন, একটি ব্লাংক চেক, ও তিনটি ভুয়া সীল এবং একটি ষ্ট্যাম্প প্যাডসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে ভূক্তভোগীকে ভূয়া এপয়েন্টমেন্ট লেটার দিয়ে তার কাছ হতে বারো লক্ষ টাকা হাতিয়ে নেন। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।

 

মন্তব্য ( ০)





  • company_logo