• অপরাধ ও দুর্নীতি

ফেনীতে ৫ হাজার ইয়াবাসহ আরিফ নামে ১ যুবক আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৯ জুন, ২০২২ ১৫:২৬:০৮

ছবিঃ সিএনআই

হাবীব মিয়াজী, ফেনীঃ ফেনীতে ৫ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধারসহ একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (২৯ জুন) দুপুরে ফেনী জেলা পুলিশ এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ফেনী জেলা গোয়েন্দা পুলিশ মঙ্গলবার (২৮ জুন) রাতে সদর উপজেলার দেওয়ানগঞ্জ বিসিক রোডের মাথায় অভিযান পরিচালনা করে মোঃ আরিফ (৩১) নামে একজনকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ফেনী জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ বলেন, দেওয়ানগঞ্জ বিসিক রোডের মাথায় অভিযান চালিয়ে মোঃ আরিফ নামে একজন আটক করি। তার হেফাজত থেকে ৫ হাজার ২ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বাড়ি ফেনী সদর উপজেলার দেবিপুর গ্রামে। এই সংক্রান্তে ফেনী মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

জানা যায়, ফেনী পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) নাদিয়া ফারজানা এর সার্বিক তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ এর নেতৃত্বে এসআই মোঃ কুতুব উদ্দিন, এসআই মোঃ জসিম উদ্দিন, এএসআই ইমাম হোসেন রাজু, এএসআই এবিএম আশিকুর রহমান ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধারসহ একজনকে আটক করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo