• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

টেকনাফে ৩ টি অবৈধ ডায়গোনষ্টিক সেন্টার সিলগালা ও আর্থিক দন্ড প্রদান

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ২৮ মে, ২০২২ ১৮:২৯:৪২

ছবিঃ সিএনআই

জাবেদ ইকবাল,কক্সবাজারঃ টেকনাফের হ্নীলা এলাকায় ৩ টি অবৈধ ডেলিভারি সেন্টার বন্ধ করে দিয়েছে প্রশাসন। একটিতে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ও অপর দুটিকে অভিনন্দনও জানিয়ে সংশ্লিষ্টরা। 

২৮ মে শনিবার দুপুর ২ টার সময়  উপজেলার হ্নীলা বাজার প্রাঙ্গনে ডায়গোনষ্টিক সেন্টার ও  ডেলিভারি কেন্দ্রে যৌথ অভিযান পরিচালনা করা হয়। 

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মোহাম্মদ  কায়ছার খসরু"র নেতৃত্বে হ্নীলা এলাকায় ৩ টি ডায়গোনষ্টিক সেন্টার ও ৩টি অবৈধ ডেলিভারি ( প্রসব সেবা) কেন্দ্রে  অভিযান চালানো হয়।  

অভিযান চলাকালীন সময়ে নুর জাহানের মালিকানাধীন রুমাইডা মেডিকো, বাবুটি দাশ নিজ নামে ও স্মৃতিকণা দাসের  মালিকানাধীন হ্নীলা চেম্বারসহ ৩ টি অবৈধ প্রসব-সেবা কেন্দ্র সিলগালা করে দেওয়া হয়।

এ ছাড়া কাগজ পত্র ও পর্ষাপ্ত জনবল না থাকার কারণে হ্নীলা ল্যাব এইড ডাইগোনষ্টিক সেন্টার কে ৫০ হাজার টাকা জরিমানা  করে সাময়িক ভাবে সিলগালা করা হয়। 

অপর হ্নীলা ডায়গোনষ্টিক  ও লাইফ কেয়ার নামের ২টি ল্যাব এর সকল কাগজ পত্র আপডেট এবং অন্যান্য কার্যক্রম  সন্তোষজনক হওয়ায় তাদের  ধন্যবাদ জানানো হয়।

এই  অভিযানে উপজেলা  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সুবীর কুমার দত্ত, ইউএনও "র প্রধান সহকারী কাজল কান্তি দাশ  এবং টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল, মেডিকেল অফিসার ডাঃ প্রণয় রুদ্র,  হ্নীলা উপ- স্বাস্হ্য কেন্দ্রের মেডিকেল অফিসার  ডাঃ শংকর চন্দ্র দেবনাথ, উপসহকারী মেডিকেল অফিসার আজাদ মোঃ নুরুল হোসাইন ও দেলোয়ার হোসেন সমন্বয়ে দুটি টিম ও টেকনাফ মডেল থানার এসআই সজিবসহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ নেন। 

মন্তব্য ( ০)





  • company_logo