• অপরাধ ও দুর্নীতি

বাঁশখালীর মিনি ট্রাকের হেলপার বেলাল হত্যার আসামি গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৬ মে, ২০২২ ২১:৫৫:৩০

ছবিঃ সিএনআই

রমজান আলী,সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রাম পুলিশ সুপারে এর দিক নিদের্শনায় ও অতিরিক্ত পুলিশ সুপার সাতকানিয়া সার্কেল এবং অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (তদন্ত) সাতকানিয়া থানার সাবির্ক তদারকীতে এস আই (নিঃ) কাজী মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচলনা করে, মিনি ট্রাকের হেলপার বেলাল(১৮) হত্যার আসামি বিজয় দাশ(২১) কে গ্রেফতার করেন সাতকানিয়া থানার পুলিশ।

গত বৃহস্পতিবার (১২মে) চট্টগ্রামের সাতকানিয়ার কেরানীহাট-বাশঁখালী সড়কের দক্ষিণ ঢেমশা থ্রী স্টার কমিউনিটি সেন্টার এর পশ্চিমে হাদুর ব্রীজের নিচে থেকে মিনি ট্রাকের হেলপার বেলাল উদ্দিন নামে(১৮) একব্যক্তির মৃতদেহ উদ্ধার করেন সাতকানিয়া থানার পুলিশ।

রবিবার (১৫ মে) রাতে বাঁশখালী থানাধীন গুনাগুরি এলাকা হইতে তাকে গ্রেফতার করা হয়। তিনি বাশঁখালী উপজেলার কালীপুর ইউনিয়নের মহাজন পাড়া গুনাগুরী এলাকার রাখাল দাশের ছেলে। হেলপারকে হত্যাকান্ডের পর ছিনতাইকৃত ট্রাকটি ও  কক্সবাজার জেলার উখিয়া থানা এলাকা হইতে উদ্ধার করা হয়। এবং গ্রেফতারকৃত আসামির হেফাজত হইতে ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, গ্রেফতারকৃত আসামি বিজয় দাশ (২১) কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। তিনি আরও বলেন, মামলার অন্য আসামীদের কে গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।

মন্তব্য ( ০)





  • company_logo