• অপরাধ ও দুর্নীতি

মানিকগঞ্জের সিঙ্গাইরে ডিবির অভিযানে ৪০ লিটার মদ ও ৪৩ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার ৫

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৫ মে, ২০২২ ১৩:৪৭:৪৫

ছবিঃ সিএনআই

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জঃ মানিকগঞ্জের সিঙ্গাইরে জেলা গোয়েন্দা শাখা ডিবির অভিযানে ৪০ লিটার দেশীয় চোলাই মদ ও  ৪৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য চার লক্ষ ছেষট্টি হাজার টাকা। সেই সাথে ৫ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ সুলতান (৩৪), মোঃ আঃ রাজ্জাক (৩৩), মোঃ বাহাদুর মিয়া (৩১) (রাজু আহম্মেদ রাজিব (২৮)  ও মোঃ মনির বেপারী (২৫)।

রোববার (১৫ মে) বেলা ১০টার দিকে ডিবির ইনচার্জ মোঃ নজরুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান, পিপিএম-বার এর দিক নির্দেনায় ডিবির এএসআই মোঃ ফরহাদুজ্জামান ভূইয়া এর নেতৃত্বে ডিবির একটি দল শনিবার সন্ধ্যা ৭টার দিকে সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ (বেপারীপাড়া) এলাকা থেকে ৪০ লিটার দেশীয় চোলাই মদসহ মনির বেপারীকে গ্রেফতার করা হয়।

এছাড়া রাত সোয়া ৯টায় এসআই আসাদ মিয়া এর নেতৃত্বে উপজেলার বাইমাইল কবরস্থানের নিকট থেকে ৩২ গ্রাম হেরোইনসহ সুলতান ও আঃ রাজ্জাককে গ্রেফতার করে এবং রাত সোয়া ১০ টায় এসআই মোঃ নাজমুল আলম এর নেতৃত্বে উপজেলার বাইমাইল ঈদগা মাঠ সংলগ্ন জায়গা থেকে ১১ গ্রাম হেরোইনসহ রাজ আহম্মেদ রাজিব ও মোঃ বাহাদুর মিয়াকে গ্রেফতার করে ডিবি পুলিশের দল। আটকৃদের বিরুদ্ধে সিংগাইর থানায় পৃথক একাধিক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo