• শিশু সংবাদ

দিনাজপুরে নিখোঁজ শিশুর আড়াই ঘন্টা পরে মৃতদেহ উদ্ধার

  • শিশু সংবাদ
  • ১২ মে, ২০২২ ১৮:৪১:৪৩

প্রতীকী ছবি

সালাউদ্দিন আহমেদ, দিনাজপুরঃ দিনাজপুরের ঘোড়াঘাটের করোতোয়া নদীতে গোসলের সময় গভীর পানিতে তলিয়ে যাওয়া শিশু সুরমা আক্তারকে (৫) আড়াই ঘন্টা পর বিকাল ৪টার দিকে মৃত অবস্থায় উদ্ধার করেছে স্থানীয়রা। আজ বৃহস্পতিবার অন্যান্য শিশুদের সাথে গোসল করার সময় তলিয়ে যায় সুরমা আক্তার।

শিশু সুরমা আক্তার ঘোড়াঘাট পৌর শহরের থানা মোড় পুর্বপাড়ার বাসিন্দা আরিফুল ইসলামের মেয়ে। আজ সকালে হঠাৎপাড়া হাজীরঘাটে নদীর তীরবর্তী নানার বাড়িতে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ গেছে তার।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ঘোড়াঘাটের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, ঘোড়াঘাটে করতোয়া নদীর হঠাৎপাড়া হাজিরহাট হাটে দুপুরে অন্যান্য শিশুদের সাথে গোসল করতে নামে পাঁচ বছর বয়সী সুরমা আক্তার। এসময় গভীর পানিতে তলিয়ে যায় সে। অন্যান্য শিশুদের কাছে খবর পেয়ে নদীতে প্রথমে তল্লাশি চালান স্বজনরা। খবর পেয়ে উদ্ধার অভিযানে অংশ নেয় ফায়ার সিভিল ডিফেন্সের কর্মী এবং ঘোড়াঘাট পুলিশ। শিশুটিকে উদ্ধারের জন্য নদীতে অনুসন্ধান শুরু করেন তারা।

এক পর্যায়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রংপুর থেকে ডুবুরি তলব করা হয়। তারা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয় জেলেদের জালে বিকেল চারটার দিকে শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo