• শিশু সংবাদ
  • লিড নিউজ

নোয়াখালীতে সন্ত্রাসীদের গুলিতে শিশু নিহত, গুলিবিদ্ধ বাবা

  • শিশু সংবাদ
  • লিড নিউজ
  • ১৪ এপ্রিল, ২০২২ ১০:১৪:১৪

ছবিঃ সিএনআই

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে পূর্ব হাজীপুর গ্রামে সন্ত্রাসীদের গুলিতে জান্নাতুল ফেরদাউস তাসপিয়া (৪) নামের এক শিশু নিহত হয়েছে।গুলিবিদ্ধ হয়েছে তার বাবা প্রবাসী মাওলানা আবু জাহের। এ ঘটনায় পুলিশ ধনু নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা নেওয়ার পথে মারা যায় শিশু তাসফিয়া। আহত মাওলানা আবু জাহেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজন পূর্ব হাজীপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,পূর্ব হাজীপুর গ্রামের রাশেদ মিয়ার বাড়ির মো. আলম পার্শ্ববর্তী দূর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বাদশার কাছে মাটি বিক্রি করে। কিন্তু বাদশা চুক্তির চেয়ে অতিরিক্ত মাটি কেটে নিতে চাইলে তাতে বাধা দেয় আলম ও তার বাড়ির লোকজন, এনিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে। এক পর্যায়ে বুধবার বিকেলে বাদশা তার ভাড়াটিয়া ৫-৬জন সন্ত্রাসী নিয়ে মালেকার বাপের দোকান এলাকায় আসে। ঘটনাস্থলে এসেই এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে সন্ত্রাসীরা। এসময় দোকান থেকে জুস নিয়ে বের হওয়ার সময় শিশু তাসফিয়া ও তার বাবা জাহের গুলিবিদ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হলে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে কুমিল্লায় মারা যায় তাসপিয়া।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।এ সময় ধনু নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo