• শিশু সংবাদ
  • লিড নিউজ

বগুড়ায় অষ্টম শ্রেণীর ২ স্কুলছাত্র নিখোঁজ

  • শিশু সংবাদ
  • লিড নিউজ
  • ২৮ ডিসেম্বর, ২০২১ ১৮:১০:৫৯

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ থেকে স্কুল পড়ুয়া দুই ছাত্র সাতদিন ধরে নিখোঁজ। তারা হলো-বগুড়া শহরের আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল ও কলেজের ৮ম শ্রেণির ছাত্র জুলকার নাইন (১৪) ও শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের সোলাগাড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র রাফিউল ইসলাম (১৪)। তারা সম্পর্কে মামা-ভাগ্নে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় জুলকারের বাবা জহুরুল ইসলাম ও রাফিউলের নানা সেকেন্দার আলী সোমবার দুটি পৃথক অভিযোগ দায়ের করেছেন। 

নিখোঁজ জুলকার নাইনের মামা ও রাফিউলের ভাই স্কুল শিক্ষক আবু ইউসুফ জানান, গত বুধবার ২২ ডিসেম্বর রাফিউলের স্কুলে বার্ষিক পরীক্ষার ফলাফল উঠানোর জন্য তারা একসাথে বের হয়েছিল। এরপরে আর কেউ বাড়ি আসেনি। আমরা রাফিউলের স্কুল কর্তৃপক্ষের সাথে কথা বলেছিলাম তারা জানিয়েছেন তারা ফলাফলও উঠিয়েছে। 

তিনি জানান, তাদের দুজনের ফলাফল ভালো। বাড়িতেও কারও সাথে কোন বিষয়ে মন খারাপ হয়নি। নিজেরা কোথায় চলে গিয়েছে এমন সম্ভবনা খুবই কম। 

আবু ইউসুফ আরও জানান, কয়েকটি ফেসবুক গ্রুপে তার ভাই ও ভাগ্নের সন্ধান চেয়ে তার মুঠোফোন নাম্বার দিয়ে খোঁজ চেয়েছেন। গতকাল রাতে একটি ইমো নাম্বার থেকে রাত পৌণে ১১ টায় ভয়েস ম্যাসেজ আছে। সেখানে বলা হয় " ছেলে দুটোকে চাইলে আমাদের সাথে যোগাযোগ করুন "। পরে তারা ইমো কলে অজ্ঞাত ওই ব্যক্তির সাথে কথা বলেন। তিনি জানিয়েছেন আজ তাদের সাথে যোগাযোগ করবেন। তবে এখনও যোগাযোগ করেননি। 

শিবগঞ্জ থানা পুলিশের ওসি সিরাজুল ইসলাম জানান, ঘটনা ২২ ডিসেম্বরের হলেও অভিভাবকদের উদাসীনতায় গতকাল দেরিতে হলেও তারা জানতে পেরেছে এবং লিখিত অভিযোগও পেয়েছেন। ইতিমধ্যে একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তিনি আশাবাদী ছাত্র দুজনের সন্ধান শীঘ্রই পাওয়া যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo