• স্বাস্থ্য

ফরিদপুরে করোনার ভ্যাকসিনের জন্য স্কুলের শিক্ষার্থীদের দীর্ঘ সারি

  • স্বাস্থ্য
  • ১২ ডিসেম্বর, ২০২১ ১৬:০৮:৪১

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে অতিমারী করোনা ভাইরাসের হাত থেকে সুরক্ষার জন্য  বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রীদের   দেয়া হচ্ছে করোনা ভ্যাকসিন ফাইজার। আর তা পাবার আশায় সকাল থেকেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা  ফরিদপুর সদর হাসপাতালে ও ফরিদপুর পুলিশ হাসপাতালে  ভিড় করতে দেখা যাচ্ছে। 

সরেজমিনে  ফরিদপুর সদর হাসপাতালে গিয়ে  দেখা যায় সেখানে ফাইজার এর ভ্যাকসিন পাবার আশায় রয়েছে লম্বা লাইন। তারপাশেই বয়স্কদের দেয়া হচ্ছে করোনা ভ্যাকসিন সেবা। 

টিকা  নিতে আসা ছাত্র ছাত্রীদের হাতে রেজিস্ট্রেশন কার্ড ও জন্ম নিবন্ধন এর ভিত্তিতে এসব টিকা প্রদান করা হচ্ছে। স্কুলের শিক্ষার্থীরা  জানান, তাদের অনেকেরই পরীক্ষা শেষ তাই তারা এই সুযোগে এ  ভ্যাকসিন  নিচ্ছেন।

অপর দিকে ভিতরে  কর্তব্যরত কর্মীরা জানান, তারা প্রতিদিন গড়ে ৫০০/৬০০ জন ছাত্রছাত্রীকে এ ভ্যাকসিন সেবা প্রদান করছেন।ফরিদপুর সিভিল সার্জন মেডিকেল অফিসার ডা তানসিভ জুবায়ের নাদিম জানান, সকাল ৯  টা থেকে এ ভ্যাকসিনের কার্যক্রম শুরু হয়  এবং বেলা দেড়টা পর্যন্ত তা অব্যাহত থাকে এবং আমাদের এই টিকা প্রদান অব্যাহত থাকবে। 

ফরিদপুর জেলা সিভিল সার্জন সুত্রে, সকাল আটটা থেকেই ভ্যাকসিন  পাবার আশায় ছাত্র-ছাত্রীরা ভীড়  করেন ফরিদপুর সদর হাসপাতাল ও ফরিদপুর পুলিশ হাসপাতালে। আমরা প্রতিদিন প্রায় ১০০০ ব্যক্তিকে টিকার আওতায় আনতে সক্ষম হচ্ছি।

মন্তব্য ( ০)





  • company_logo