• তথ্য ও প্রযুক্তি

বাজারে এলো শাওমির নতুন স্মার্ট ব্যান্ড প্রো

  • তথ্য ও প্রযুক্তি
  • ০৪ নভেম্বর, ২০২১ ১৭:৫০:২৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ রেডমি নোট ১১ সিরিজের তিনটি ফোন এবং রেডমি ওয়াচ ২ এর সঙ্গে বাজারে এলো রেডমি স্মার্ট ব্যান্ড প্রো। এই উইয়ারেবলটি তাদের জন্য আনা হয়েছে, যারা স্মার্টওয়াচের মতো দেখতে স্মার্টব্যান্ড খোঁজ করছেন।

রেডমি স্মার্ট ব্যান্ড প্রো তে রয়েছে ১.৪৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। যার পিক্সেল রেজোলিউশন ১৯৪ x ৩৬৮ এবং পিক্সেল ডেন্সিটি ২৬৪পিপিআই। ব্ল্যাক কালারের বডি সহ আসা এই ফিটনেস ট্র্যাকারে ২.৫ডি টেম্পার্ড গ্লাস ও পলিক্যাপ্রোল্যাকটম ব্যবহার করা হয়েছে।

বড় আয়তাকার কালার ডিসপ্লে রয়েছে রেডমি স্মার্ট ব্যান্ড প্রো- তে। রানিং, সাইকেলিং, সুইমিং, যোগা সহ ১১০টির বেশি ওয়ার্ক আউট মোড ও ৫এটিএম ওয়াটার রেজিট্যান্স রেটিং রয়েছে। আবার রেডমি স্মার্ট ব্যান্ড প্রো এসেছে ৫০টির বেশি ওয়াচ ফেস সাপোর্টের সঙ্গে। ফিটনেস ট্র্যাকারটি সাধারণ ব্যবহারে ১৪ দিন পর্যন্ত চলবে বলে কোম্পানি দাবি করেছে। পাওয়ার সেভিং মোডে ২০দিন ব্যবহার করা যাবে।

ভারতে এমআই স্মার্ট ব্যান্ড ৬ এর দাম ৩,৪৯৯ টাকা। এই স্মার্টব্যান্ডে স্ট্যার্ভা, অ্যাপল হেলথের মতো অ্যাপ সাপোর্ট করবে। এছাড়া এর সাহায্যে ২৪/৭ হার্ট-রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল চেক সহ স্বাস্থ্যের বিভিন্ন বিষয় ট্র্যাক করা যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo