• অপরাধ ও দুর্নীতি

চাঁপাইনবাবগঞ্জে আবারও জুয়া খেলার অপরাধে গ্রেপ্তার ১০

  • অপরাধ ও দুর্নীতি
  • ০২ অক্টোবর, ২০২১ ১৩:০৫:২৭

ছবিঃ সিএনআই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাঘডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি গ্রামে তাস দিয়ে জুয়া খেলার অপরাধে ১০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, সূর্য নারায়নপুর গ্রামের মোছা. হামেদা বেগম ও মৃত উসমান হকের ছেলে মো. নজরুল ইসলাম (৩৮), কটা পাড়ার মোছা. বিলকিছ বেগম ও বদর আলীর ছেলে হুমায়ন কবির (৪৭), চাকপাড়ার মৃত জায়েদা বেগম ও 

মৃত নজর আলীর ছেলে আমিরুল ইসলাম(৫২), চরবাগডাঙ্গার মৃত আছিয়া ও মৃত আব্দুল হকের ছেলে আব্দুল মতিন (৫৫) একই এলাকার মোছা. কোবরা বেগম ও মুনসুর আলীর ছেলে আজারুল (৫০)।

বাখর আলীর মোছা. তাজিনুর বেগম ও একরামুলের ছেলে ইসরাইল (৪০), চাকপাড়ার মহলী বেগম ও হাজ্বি মুসজুরের ছেলে শফিকুল (৩৫), গড়াইপাড়ার রেনু ও আমির হোসেনের ছেলে বদু মিয়া (৩৪), গোঠাপাড়ার মানারা খাতুন ও গুদোড়ের ছেলে আনারুল (৫০) ও চরবাঘডাঙ্গা গোঠাপাড়ার জরিনা ও লতিফের ছেলে সিরাজুল (৩৫)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এবং স্কোয়াড কমান্ডার মো. ওমর আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সোনাপট্টি গ্রামের এবরানের টিনের ঘরের মধ্যে অভিযানটি পরিচালনা করা হয়।

তাস দিয়ে টাকার বিনিময়ে গোল হয়ে আসর বসিয়ে জুয়া খেলারত অবস্থায় ১০ জনকে গ্রেপ্তার করে সদর মডেল থানায় তাদের সোপর্দ করে র‌্যাব। এ সময় ২ সেট তাস, ৮ টি মোবাইল সেট, ১২ টি  সীমকার্ড, ২ টি মেমোরী কার্ড, ১টি প্লাস্টিকের চট ও নগদ ২৪ হাজার ১৮০ টাকা উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। জেলায় র‌্যাব জুয়া বন্ধে অভিযান চালিয়ে যাচ্ছে। 

মন্তব্য ( ০)





  • company_logo