• অপরাধ ও দুর্নীতি

ঢাকার কেরাণীগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১  

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩০ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৪৫:১৪

ছবিঃ সিএনআই

নিউজ ডেস্কঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ৩০ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০০:৫০ থেকে ০১:৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দি গেইট ব্রীজ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আগ্নেয়াস্ত্রসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মন্টু @ মিঠুন (২৬) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি ওয়ান শুটারগান, ০২ টি কার্তুজ (গুলি) ও ০১ মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ ঢাকা-মাওয়া হাইওয়ে ও কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসাসহ অন্যান্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করত। এছাড়া তার বিরুদ্ধে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ডাকাতি, হত্যা, মারামারি, অস্ত্র ও মাদকের ০৫টি মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo