• অপরাধ ও দুর্নীতি

কুমিল্লায় গাঁজা বিক্রির সময় ৪ মাদক কারবারি গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ জুলাই, ২০২১ ১৩:০৬:৩৩

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে সিএনজি চালিত অটোরিকশায় গাঁজা বিক্রি করতে যাওয়ার সময় চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ২৮ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকাল ১০টায় র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাকৃতরা হলেন, নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া (চিওড়া) গ্রামের মৃত সেলিমের ছেলে মো. রিপন মিয়া (৩২), চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মো. মাসুদ হোসেন (৩০), একই গ্রামের মো. নুরু মিয়া মজুমদারের ছেলে মো. হোসেন মজুমদার (৩০) এবং নেত্রকোনার আটপাড়া উপজেলার রামজীবনপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. মানিক মিয়া (৩৪)।

অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৬ জুলাই) সন্ধ্যায় গাাঁজা বিক্রি করতে যাওয়ার সময় মহাসড়কে চৌদ্দগ্রাম উপজেলার বাবুচিবাজার এলাকায় অভিযান চালিয়ে একাটি সিএনজি চালিত অটোরিকশা তল্লাশী করে ২৮ কেজি গাঁজা জব্দ করা হয়। এ সময় ঘটনার সঙ্গে জড়িত চার মাদক করবারিকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাতে এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‌্যাব বাদী হয়ে মামলা করেছে।

চৌদ্দগ্রাম থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, দুপুরের মধ্যে তাদের কুমিল্লা কারাগারে পাঠানো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo