• অপরাধ ও দুর্নীতি

ডাকাতির ২৪ ঘন্টার ভিতর অস্ত্রসহ গ্রেফতার ডাকাত দলের সক্রিয় সদস্য

  • অপরাধ ও দুর্নীতি
  • ২২ জুন, ২০২১ ১৫:১৯:২১

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় ডাকাতির ঘঠনা তদন্ত করে ২৪ ঘন্টার ভিতর পুলিশের চিরুনি অভিযানে আটক হয় ডাকাত দলের সক্রিয় সদস্য। পুলিশ জায়ান, গত রোববার রাত আনুমানিক ৩ঃ০০ টার সময় লোহাগাড়ার কলাউজান ইউনিয়নের ফতেহ আলী সিকদার বাড়ির মাওলানা আবুল কাশেমের বাড়িতে ডাকাতির ঘঠনা ঘটে। এতে আবুল কাশেম বাদী হয়ে আজ্ঞাত নামা মামলা করলে তার তদন্তে নামে প্রশাসন। 

সোমবার সকালে চকরিয়া বরইতলী লাল মিয়ার দোকান এলাকায় অভিযান পরিচালনা করে আবুল কাশেমের বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত একজন কে আটক করে অভিযানিক দল। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরি ৪টি অস্ত্র, ১৩ রাউন্ড কার্তুজ, ৩টি মোবাইল ও নগদ টাকাসহ প্রয়োজনীয় সরঞ্জাম জব্দ করা হয় বলে নিশ্চিত করে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

আটককৃত ডাকাতের নাম নুরুল হাসেম প্রকাশ কাসেম(৩০)। তিনি পার্বত্য জেলা বান্দরবান নাইক্ষ্যংছড়ি বাইশারী এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে। পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু আরো জানান, নুরুল হাসেম ডাকাতির কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে এবং অস্ত্রগুলো কলাউজানে ডাকাতি করার সময় তারা ব্যবহার করছিল। বিভিন্ন সময় ডাকাতিতে তারা এই ‍অস্ত্রগুলো ব্যবহার করেছে।

মন্তব্য ( ০)





  • company_logo