• অপরাধ ও দুর্নীতি

বংশাল-কেরানীগঞ্জে ১৩ জুয়াড়ি আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৩ জুন, ২০২১ ১০:২৯:৩৫

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ১৩ জন জুয়াড়িকে আটক করেছে র‍্যাব-১০। র‍্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সৌয়েব বুধবার (২ জুন) রাতে জানান, রাজধানীর বংশালের সিদ্দিক বাজারের একটি জুয়ার আসরে মঙ্গলবার (১ জুন) মধ্যরাতে অভিযান চালিয়ে তিন জন জুয়াড়িকে আটক করা হয়েছে। তারা হলেন, রবিন (২৮), নিজাম উদ্দিন (৪৫) ও সোহেল (৩৫)। এসময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৫২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৩ টি মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার১৫০ টাকা জব্দ করা হয়। 

অপরদিকে দক্ষিণ কেরাণীগঞ্জের শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় একই রাত সাড়ে ১০টায় অভিযান চালিয়ে ১০ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। তারা হলেন, সুমন কবির ওরফে রঞ্জু (৫১), হুমায়ুন (৫০), মনির হোসেন (৪২), শাহ আলম (৩২), জীবন হাওলাদার (৩৩), সালাম মাতবর (৪২), আঃ রাজ্জাক (৪৫), ৮। মোঃ সবুজ বেপারী (৪৯), আনোয়ার খান (৩৯) ও জামাল মাল (৪৬)।  

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০ টি মোবাইল ফোন ও নগদ ৪০ হাজার ৮৪০ টাকা জব্দ করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটক ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

মন্তব্য ( ০)





  • company_logo