• শিশু সংবাদ

বিমানবন্দরে টোকাই শিশু খুন, বখাটে গ্রেপ্তার

  • শিশু সংবাদ
  • ২৬ এপ্রিল, ২০২১ ১৫:১২:১১

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিমানবন্দরে আহাদ (১০) নামের এক টোকাই শিশুকে হত্যার ঘটনায় মোহম্মদ আলী রুবেল (২৫) নামের এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বিমানবন্দরের বলাকা ভবনের উল্টো পাশের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের পাশ থেকে রোববার (২৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে রাত ১২টার দিকে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আশে পাশের লোকজনের কাছ থেকে তথ্য নিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত রুবেলকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বিমানবন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, আহাদ নামের ওই শিশুটি একজন ভাসমান টোকাই। শিশুর লাশ উদ্ধারের ঘটনায় এক বখাটেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, গ্রেপ্তার হওয়া বখাটে শিশুটিকে বলাৎকার করার চেষ্টায় তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।

অপরদিকে বিমানবন্দর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, টোকাই শিশুকে হত্যাকান্ডের ঘটনায় বিমানবন্দর থানায় হত্যার পর লাশ গুমের অভিযোগে একটি মামলা করা হয়েছে। যার মামলা নম্বর- ১২(৪)২১। ওই মামলায় মোহাম্মদ আলী রুবেল (২৫) নামের এক বখাটেকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে ওই বখাটেকে আজ (সোমবার) আদালতে পাঠানো হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo