• সমগ্র বাংলা

মাদারীপুরের শিবচরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক

  • সমগ্র বাংলা
  • ২৭ ফেব্রুয়ারী, ২০২১ ১৬:৪৪:০৯

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ ডাকাতির প্রস্তুতিকালে মাদারীপুরের শিবচরে অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশিয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার গভীর রাতে শিবচর থানার এসআই সুর্দশন কান্তির নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে অভিযান পরিচালনা করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ডাকাত দলের সদস্য আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মো: শাহিন (২৫), মো: সেলিম বেপারী (৫৫), এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খাকে (৫২) আটক করে। এসময় পুলিশের কাছে ডাকাতরা জানায়, তাদের সঙ্গে দলের সর্দার সোবহান (৩৫) ও সবুজ লাইবসহ (৩০) আরও ৫-৬ জনের একটি দল পালিয়ে যায়।

পুলিশ আটককৃত ডাকাতদের কাছ থেকে ৫টি রাম দা, একটি লোহার পাইপ, ২টি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ৩টি মোবাইল সেট উদ্ধার করে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেরাজুল ইসলাম বলেন, আটককৃত ডাকাতরা ওই মেহগনি বাগানে সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও আমরা ৬ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে মাদারীপুর সিনিয়র পুলিশ সুপার আবির হোসেন বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। আটককৃতদের মাদারীপুর জেল হাজতে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য ( ০)





  • company_logo