• সমগ্র বাংলা
  • লিড নিউজ

দিনাজপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ৫, আহত ২

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৬ এপ্রিল, ২০২৪ ১৭:০১:৩২

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরের ঘোড়াঘাট  এবং হাকিমপুরে আজ শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ ৪ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ২ জন। এছাড়াও পাবর্তীপুরে নিখোজ স্কুল ছাত্রের লাশ একদিন পর বাড়ীর পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

হাকিমপুর থানার ইনচার্জ দুলাল হোসেন জানান, আজ শুক্রবার দুপুরে জুমার নামাজের পর হাকিমপুর উপজেলা এবং বিরামপুর উপজেলার সীমানা এলাকায় গরু বহনকারি একটি নছিমনের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রন হারিয়ে বিপরীতমুখী দুইটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে দুর্ঘটনাস্হলে ধীমান এবং আরিফুল নামে ২ জন চালক নিহত হয়েছে।

 নিহত ২ জনের মধ্যে ধীমান কুমার ঘোষ (৩৫) নবাবগঞ্জ উপজেলার কুমারপাড়ার বিধান কুমার ঘোষের ছেলে। আরিফুল ইসলাম (৩৫) একই এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে। গরুবাহী নছিমনটি জব্দ করেছে পুলিশ। 

এর সকাল ৭ টার দিকে ঘোড়াঘাট উপজেলার বাইপাশ সড়কের টিএন্ডটি মোড়ে দুইটি ট্রাকের মুখোমুখে সংঘর্ষে একটি ট্রাকের চালক এবং হেলপার নিহত হয়েছে। 

ঘোড়াঘাট থানার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ জানান, ঠাকুরগাও থেকে  ভূট্টা বহনকারী একটি ট্রাক (ঢাকা মট্রো- ট- ২০-৬৬৪৯) জয়পুরহাটের দিকে যাবার সময়  বিপরীতমুখী আরেকটি ট্রাকের (ঝিনাইদহ -ট-১১-১৬৪৬) সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। 

এতে ঠাকুরগাঁও থেকে ভুট্রা বহনকারি ট্রাকের চালক গোলাম রব্বানী হেলপার মোহাম্মদ রেজওয়ান দুর্ঘটনাস্হলে নিহত হয়েছে।

 চালক গোলাম রব্বানী (৪৫) জয়পুরহাট সদরের মীরগ্রাম চৌমুহনীর  মো:মনতাজের ছেলে। হেলপার মোহাম্মদ রেজওয়ান (৩৪) একই এলাকার মৃত কমল উদ্দিনের ছেলে।

অন্যদিকে বিপরীতমুখী দিনাজপুর গামী ট্রাকের চালক এবং হেলপার সামান্য আহত অবস্হায় ট্রাক ফেলে পালিয়ে গেছে। ট্রাক দুইটি জব্দ করেছেন তারা।

এদিকে পাবর্তীপুর মডেল থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক মমিনুর রহমান জানান,  গত ২৪ এপ্রিল বুধবার পাবর্তীপুর উপজেলায় নিখোজ স্কুল ছাত্র রমজান আলীর লাশ একদিন পর আজ শুক্রবার বাড়ীর পাশের একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। 

রমজান আলী (৯) পাবতীপুরের বাঘাচড়া আবাসনের বাসিন্দা রিক্সা চালক কামরুজ্জামান কামুর ছেলে। শিশুটি স্হানীয় হঠাৎপাড়া সন্যাসী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়তো।

মন্তব্য ( ০)





  • company_logo