• উদ্যোক্তা খবর

ময়ূরপঙ্খীর উদ্যোগে কম্বল বিতরণ 

  • উদ্যোক্তা খবর
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২১ ১৮:০৭:২৭

ছবিঃ সিএনআই

 

নিউজ ডেস্কঃ  আন্তর্জাতিকভাবে স্বীকৃতপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন "ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা" (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭) কর্তৃক পরিচালিত "ময়ূরপঙ্খী নারী ও গণশিক্ষা কেন্দ্র" এর শিক্ষার্থীদের মাঝে কম্বল প্রদান করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন ।

এছাড়া বিভিন্ন জেলা ও এলাকায় অসহায়, দুঃস্থ, সুবিধাবঞ্ছিত শিশু, নারী, বয়স্ক, দিনমজুরদের মাঝে ময়ূরপঙ্খীর পক্ষ থেকে শীতবস্ত্র ও কম্বল প্রদান করা হয়।

উল্লেখ্য, “ময়ূরপঙ্খী” একটি আন্তর্জাতিক স্বীকৃতপ্রাপ্ত ভলান্টিয়ার সামাজিক সংগঠন । প্রতিষ্ঠার শুরু থেকেই সমাজের পিছিয়ে পরা জনগোষ্ঠির উন্নয়ন, দারিদ্রতা দূরীকরণ ও নানাবিধ সামাজিক কাজ পরিালনা করে চলেছে সংগঠনটি । মহামারী করোনা পরিস্থিতিতেও নানামুখী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

করোনা প্রাদুর্ভাবকালিন সময়ে করোনা প্রতিরোধ ও প্রতিকারমূলক প্রশিক্ষণ ও কর্মশালা, ভলান্টিয়ারদের সমন্বয়, অসহায়, দুঃস্থ ও ছিন্নমূলদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান প্রদান, সচেতনতামূলক লিফলেট প্রদান, খাদ্য ও ইফতারসামগ্রী প্রদান, স্বনির্ভরতা ও কর্মসংস্থানের জন্য সেলাই মেশিনসহ নানামুখি কর্মসূচি চলমান রয়েছে ময়ূরপঙ্খী সংস্থাটির। পাশাপাশি বন্যা দূর্গতদের খাদ্যসামগ্রী, আর্থিক সহযোগিতা, সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo