• শিশু সংবাদ

নরসিংদীতে ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

  • শিশু সংবাদ
  • ০১ ফেব্রুয়ারী, ২০২১ ১২:১৩:২৮

প্রতীকী ছবি

নিউজ ডেস্ক: নরসিংদীতে ৬ বছর বয়সী একটি শিশুকে ধর্ষণের ঘটনায় আবদুল্লাহ (২৩) নামে এক টাইলস মিস্ত্রিকে গ্রেফতার করেছে পুলিশ।   রোববার (৩১ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে শিশুটির বাবা বাদী হয়ে ওই মিস্ত্রিকে আসামি করে নরসিংদী মডেল থানায় মামলা করেন। এর আগে, গত শনিবার দুপুর ২টার দিকে নরসিংদী সদর উপজেলার চিনিশপুর গ্যাসফিল্ড সংলগ্ন একটি চারতলা বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেফতার আবদুল্লাহ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানার টালবন গ্রামের মঞ্জুর আলীর ছেলে। তিনি নরসিংদীর শিবপুরের সৈয়দপুরে ভাড়া বাসায় থেকে একটি টাইলস ফিটিংয়ের দলে শ্রমিক হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, কিছুদিন ধরে চারতলা ভবনটির সিঁড়িগুলোতে টাইলস ফিটিংয়ের কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। গত শনিবার দুপুরে ওই শিশুটি ছাদে গিয়েছিল রোদে শুকাতে দেওয়া কাপড় আনার জন্য। শুকিয়ে যাওয়া কাপড় নিয়ে ছাদ থেকে নিচের তলায় আসতেই শ্রমিকদের একজন আবদুল্লাহ তাকে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখান। পরে আবদুল্লাহ শিশুটিকে দুতলার সিঁড়িতে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করেন।

শিশুটির পরিবারের সদস্যরা জানান, ঘটনার পর ঘরে ফিরে শিশুটি ব্যথায় কান্নাকাটি শুরু করে ও তার মাকে পুরো বিষয়টি জানায়। পরে তা তার বাবা ও বাড়ির মালিককে জানানো হয়। রোববার সকালে আবদুল্লাহ ও আরও দুইজন ওই বাড়িটিতে টাইলস ফিটিংয়ের কাজে আবার আসেন। পরে তাদের সবাইকে এক জায়গায় একত্রিত করে শিশুটির কাছে জানতে চাইলে আবদুল্লাহকে শনাক্ত করেন তিনি। এ সময় আবদুল্লাহকে আটক করে খবর দেওয়া হলে নরসিংদী মডেল থানার পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, ধর্ষণের অভিযোগে ওই রাজমিস্ত্রিকে আসামি করে শিশুটির বাবা মামলা করেছেন। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। তাকে সোমবার আদালতে পাঠানো হবে। এছাড়া নরসিংদী সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo