• বিনোদন

অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন ছবির শুটিংয়ে দীপিকা পাড়ুকোন

  • বিনোদন
  • ১৮ এপ্রিল, ২০২৪ ১১:৫২:০৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বিয়ের পাঁচ বছর পেরোতেই বাবা-মা হতে চলেছেন দীপিকা-রণবীর। সেপ্টেম্বরেই তাদের বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা পর্যায়ের দ্বিতীয় পর্বে পা দিয়েছেন অভিনেত্রী। কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থায় বিশ্রাম নিতে রাজি নন অভিনেত্রী। রোহিত শেঠি পরিচালিত নতুন ছবি ‘সিংহম অ্যাগেইন’ ছবির সেটে ক্যামেরাবন্দি হলেন রণবীরের ঘরণী।

এই ছবিতে পুলিশ অফিসার শক্তির চরিত্রে অভিনয় করছেন দীপিকা। গত বছর অক্টোবর মাসে অভিনেত্রীর চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এবার পুলিশের উর্দিতে শুটিং ফ্লোরে হাজির দীপিকা। এই ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তবে নেটদুনিয়ায় অভিনেত্রীর ছবি দেখে তাকে শুটিং ফ্লোরে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়েছেন অনুরাগীদের একাংশ।

এদিকে শুটিংয়ের ফাঁকে বাড়িতে ইদানীং কীভাবে শুটিং করছেন অভিনেত্রী, সামাজিক মাধ্যমে তারও ঝলক দিয়েছেন দীপিকা। সেখানে দেখা যাচ্ছে, একটি অসম্পূর্ণ নকশা কাটা কাপড়। তার ওপর সেলাই করে লতাপাতা ফুটিয়ে তুলছেন অভিনেত্রী। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে দীপিকা মজা করে লেখেন, ‘‘আশা করি, আমি কাজটা শেষ করে ছবি ভাগ করে নিতে পারব।’’

দীপিকা যে মা হতে চলেছেন, খবর ছড়াতেই ইন্ডাস্ট্রির অন্দরে অন্য গুঞ্জন শুরু হয়েছে। মনে করা হচ্ছে, মা হওয়ার জন্য দীপিকা নাকি সারোগেসি পদ্ধতি অবলম্বন করতে চলেছেন। যদিও এ প্রসঙ্গে এখনো  দীপিকা কোনো মন্তব্য করেননি।

মন্তব্য ( ০)





  • company_logo