• খেলাধুলা

এবার ইউরোপা লিগে বড় ধাক্কা খেল লিভারপুল

  • খেলাধুলা
  • ১২ এপ্রিল, ২০২৪ ১০:৫৬:৩৩

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ প্রিমিয়ার লিগে শীর্ষে থাকার সুযোগ হাতছাড়ার পর এবার ইউরোপা লিগেও বড় ধরনের ধাক্কা খেল লিভারপুল। আতালানান্তার বিপক্ষে বড় হারে আসর থেকে ছিটকে যাওয়া পথে ইয়ুর্গেন ক্লপের দল। ঘরের মাঠে তারা ৩৩ ম্যাচ পর হারের মুখ দেখতে হয়েছে।  

অ্যানফিল্ডে গতকাল রাতে ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ৩-০ ব্যবধানে লিভারপুলকে হারায় আতালান্তা। ইতালিয়ান ক্লাবটির হয়ে জোড়া গোল করেন জিয়ানলুকা স্কামাকা। বাকি গোলটি করেন মারিও পাসালিচ।

ঘরের মাঠে ছয় পরিবর্তন নিয়ে খেলতে নামে লিভারপুল। ভালো শুরুর পর ছন্দহীন খেলা উপহার দেয় তারা। ফলে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় আতালান্তা। যার ফলশ্রুতিতে ৩৮তম মিনিটে এগিয়ে যায় ক্লাবটি। জাপাকস্তার ক্রস থেকে জাল খুঁজে নেন স্কামাকা।  

বিরতির পর একাদশে পরিবর্তন এনে সালাহ, সোবোসলাইদের মাঠে নামান ক্লপ। তবে এতে লাভ হয়নি। উল্টো ৬০তম মিনিটে আরও একটি গোল হজম করে বসে তারা। জাপাকস্তা থেকে পাওয়া বল টেনে নিয়ে বক্সে স্কামাকে খুঁজে নেন দি কেতেলারে। প্রথম শটে লক্ষ্যভেদ করতে ভুল করেননি ইতালিয়ান ফরোয়ার্ড।  

৮০তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন পাসালিচ। সোবোসলাইয়ের ভুল পাসে বল পেয়ে যান প্রতিপক্ষ ফুটবলার। তার দেওয়া পাস থেকে বল টেনে নিয়ে জালে পাঠান ক্রোয়াট মিডফিল্ডার।  

মন্তব্য ( ০)





  • company_logo