• শিশু সংবাদ

নিখোঁজের ৩দিন পর পুকুরে মিলল তাহমিমের লাশ, মুখে আঘাতের চিহ্ন

  • শিশু সংবাদ
  • ২১ ডিসেম্বর, ২০২৩ ১৬:৩৯:২২

ছবিঃ সিএনআই

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালীতে নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে শিশু তাহমিমের (৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৭টার দিকে পুঁইছড়ি ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মধ্যম পুঁইছড়ি আবদুর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তাহমিম একই এলাকার নুরুল আলমের ছেলে।

নিহত তাহমিমের চাচা মাষ্টার আব্দুর রহিম জানান, গত ১৯ ডিসেম্বর দুপুর ১টা থেকে তাকে খুঁজে না পেয়ে থানায় জিডি করা হয়েছিল। তার সন্ধান চেয়ে বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছিল। আজ সকালে বাড়ির পাশের পুকুরে তার লাশ ভাসতে দেখে। পরে পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত তাহমিমের ফুফা মো. এমরানুল হক জানান, বাড়ির পুকুরে শিশুটিকে মৃত রক্তাক্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। ধারণা করা হচ্ছে গতরাতে হত্যা করে শিশুটিকে পুকুরে ফেলে দেওয়া হয়েছে। তার মুখে কস্টেপ মোড়ানো রয়েছে।

বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) সুধাংশু শেখর হালদার বলেন, নিখোঁজের তিন দিন পর গতকালকে জিডি করেছিল। আজকে ওই শিশুর লাশ পুকুরে ভেসে উঠেছে। আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। সুরতহাল প্রতিবেদন আসলে ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে।

 

মন্তব্য ( ০)





  • company_logo