• শিশু সংবাদ

বাবার রডের আঘাতে মৃত মায়ের পাশে ঘুমিয়ে ছিল দুই শিশু

  • শিশু সংবাদ
  • ২০ ডিসেম্বর, ২০২৩ ১০:০১:৪৫

ছবিঃ সংগৃহীত

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে পারিবারিক কলহের জেরে স্বামীর রডের আঘাতে ঘটনাস্থলেই নাজিরা আক্তার (২৭) নামের দুই সন্তানের জননী নিহত হয়েছেন। মৃত্যুর সময় মায়ের পাশেই ঘুমিয়ে ছিল তাদের দুই শিশু সন্তান। এসময় বাবার রডের আঘাতে মায়ের মৃত্যু ঘটার পরও মৃত দেহের পাশেই ঘুমিয়ে ছিল দুই শিশু। তখনও তারা টের পায়নি তাদের মায়ের সাথে কি হয়েছে। পুলিশ আসার পরও থ্যাথলানো মৃতদেহের পাশে ঘুমন্ত দুই শিশুকে দেখতে পায়। 

এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলার দক্ষিন বাদাঘাট ইউনিয়নের অন্তর্গত বাঘমারা মুজিব পল্লীতে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর)  রাত ৯ টার দিকে এই ঘটনা ঘটে৷ ঘাতক স্বামী একই উপজেলার পাঁচহিস্যা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ জানায়,  দেলোয়ার হোসেন তার স্ত্রী নাজিরা আক্তারের সাথে পারিবারিক বিষয় নিয়া ঝগড়া করে তার হাতে থাকা লোহার রড দিয়ে আঘাত করে।  উক্ত আঘাতের ফলে দেলোয়ার হোসেনের স্ত্রী গুরুত্বর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। সংবাদ পেয়ে বিশ্বম্ভপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  জরুরী ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং অভিযান পরিচালনা করে আসামী দেলোয়ার হোসেনকে গ্রেফতার হয়।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সংবাদ প্রাপ্তির পর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

মন্তব্য ( ০)





  • company_logo