• শিশু সংবাদ

কুড়িগ্রামে নির্বাচনী কর্মকান্ডে শিশুদের ব্যবহার বন্ধে স্বারকলিপি প্রদান

  • শিশু সংবাদ
  • ১১ ডিসেম্বর, ২০২৩ ১৫:৪৬:০৩

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ নির্বাচনী প্রচারণায় শিশুদের ব্যবহার বন্ধে স্মারকলিপি প্রদান করে ন্যাশনাল চিলড্রেন’স্ টাস্কফোর্স (এনসিটিএফ)। সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসক কার্যলায়ে জেলা রিটার্ণিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ এবং জেলা নির্বাচন অফিসার মো. জিলহাজ উদ্দিন বরাবর এ স্বারকলিপি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা এনসিটিএফ সভাপতি মার্জিয়া মেধা, সহ-সভাপতি ইয়াসির আরাফাত, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদাত সিফার সিলভী, শিশু সাংবাদিক শিথিল আহম্মেদ শিশির, কামরুন্নাহার কনা, শিশু গবেষক সুব্রত চন্দ্র নিলয়, জান্নাতুল ফেরদৌস যুথি, চাইল্ড পার্লামেন্ট সদস্য সংগ্রামী সাফিয়া বরণ, ইয়েস বাংলাদেশের জেলা ভলান্টিয়ার রেজওয়ানুল হক নুরনবী, খাদিজা আক্তার প্রমুখ।

উল্লেখ্য, নির্বাচনী প্রচার-প্রচারণা, পোস্টারিং, মাইকিং, নির্বাচনী মিছিলে অংশগ্রহণ যা শিশুদের সুরক্ষাকে বিঘিœত করছে। ফলে জেলার শিশুদের জন্য একটি নিরাপদ পরিবেশ নিশ্চিত করা ও সুরক্ষার জন্য রাজনৈতিক দল ও নির্বাচনী প্রার্থীদের নির্বাচনী কর্মকান্ডে শিশুদের ব্যবহার না করার জন্য সংশ্লিষ্ট দপ্তরগুলোতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ ও নির্দেশনা প্রদানের লক্ষে এ স্বারকলিপি দেয়া হয়।

মন্তব্য ( ০)





  • company_logo