• অপরাধ ও দুর্নীতি

ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার করেছে র‍্যাব

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ নভেম্বর, ২০২৩ ১৫:০২:৩৮

ছবিঃ সিএনআই

গাজীপুর: রংপুর পীরগাছা থানা এলাকায় প্রতিবন্ধী মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করতঃ অন্তঃসত্ত্বা মামলার পলাতক একমাত্র আসামী যোগেশ্বর মেকার(২৮) কে গাজীপুর হতে গ্রেফতার করেছে র‍্যাব-১।গতকাল ১৮ নভেম্বর সন্ধ্যা আনুমানিক বিকেল সাড়ে চারটার দিকে র‍্যাব-১, স্পেশালাইজড কোম্পানী এর আভিযানিকদল তথ্য প্রযুক্তি ও র‍্যাব-১৩ এর সহযোগীতার মাধ্যমে গাজীপুরে কোনাবাড়ি এলাকা থেকে গ্রেফতারের বিষয়টি আজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন।

গ্রেফতার শ্রী যোগেশ্বর মেকার(২৮) রংপুরের পীরগাছা থানার রংনাথ এলাকার মৃত রুক্ষিনি মোহন এর ছেলে। সে গাজীপুর মহানগরের কোনাবাড়ি এলাকায় আত্মগোপনে ছিল। র‍্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন বলেন, গত ১৫ জানুয়ারী ২০২৩ থেকে ২৪ আগষ্ট ২০২৩ পর্যন্ত দীর্ঘ প্রায় আট মাস বিয়ের প্রলোভন দেখিয়ে ২২ বছরের প্রতিবন্ধী এক মেয়েকে ধর্ষণ করে।

এ ঘটনায় প্রতিবন্ধী মেয়েটি ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়। পরে এ ঘটনায় মেয়ের বাবা লালমন বর্মন বাদী হয়ে আসামী শ্রী যোগেশ্বর মেকারের বিরুদ্ধে রংপুর পীরগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন সংশোধন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা হওয়ার পর থেকেই আসামি শ্রী যোগেশ্বর মেকার গাজীপুরের কোনাবাড়ীতে আত্মগোপনে করে থাকে। তথ্য প্রযুক্তি ও র‍্যাব-১৩ এর সহযোগীতার মাধ্যমে গাজীপুরে কোনাবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রংপুর জেলার পীরগাছা থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo