• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

কুমিল্লায় ৫ ডাকাত গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ০৭ মে, ২০২৪ ১৫:১৬:৫১

ছবিঃ সিএনআই

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্রসহ একাধিক মামলার ৫ আসামিকে গ্রেপ্তার করেছে দাউদকান্দি থানা পুলিশ। সোমবার (৬ মে) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কানারাগামী রাস্তার ডান পাশে থেকে আটক করা হয়েছে। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, দাউদকান্দির মকবুল হোসেন (৩৭), মো: আকাশ মুন্সি, মো: জামাল হোসেন ওরফে কুদ্দুস (৪০), তিতাসের এবাদুল ওরফে ওবাইদুল (২৮) ও কচুয়ার সুজন ওরফে আবদুল হামিদ (৩৭)। গ্রেপ্তারকৃত প্রত্যেকের বিরুদ্ধে ৫টি করে মামলা রয়েছে।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অথবা দাউদকান্দি থানা এলাকার যে কোন বাসা বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্রসহ ডাকাতি প্রস্তুতি গ্রহণ করে কুমিল্লা দাউদকান্দি মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কানরাগামী রাস্তার ডান পাশে নির্জন জায়গায় ডাকাতি করার জন্য সমবেত হয়। উক্ত সংবাদের ভিত্তিতে দাউদকান্দি থানার এসআই হারুনুর রশিদসহ সঙ্গীয় ফোর্স সোমবার গভীর রাতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশের উপর আক্রমণ করার চেষ্টা করে।

পুলিশ এ সময় ২৫ রাউন্ড শর্টগানের কার্তুজ ফাঁকা গুলি ছুড়ে। গুলির ভয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ৫ জনকে অস্ত্রসহ আটক করে। ডাকাতদের কাছ থেকে পুলিশ একটি লোহার তৈরি সচল পাইপ গান, ২টি কার্তুজ, কাঠের বাট যুক্ত একটি লোহার তৈরি ছোরা,  কাঠের বাট যুক্ত একটি লোহার তৈরি রমাদা,  দুইটি কাঠের বাটযুক্ত লোহার তৈরি রামদা, দুইটি লোহার পাইপ উদ্ধার করে।

মন্তব্য ( ০)





  • company_logo