• অপরাধ ও দুর্নীতি

যশোরে ট্রাকে আগুন দেওয়ার সময় দুই যুবককে আটক করেছে র‍্যাব-৬

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ নভেম্বর, ২০২৩ ১১:০৪:৪৩

ছবিঃ সিএনআই

যশোরঃ ট্রাকে আগুন দিয়ে নাশকতা করার সময় দুই যুবককে আটক করেছে র‍্যাব-৬ এর সদস্যরা। রোববার আনুমানিক রাত ১০:৪৫ মিনিট নাগাত র‍্যাব-৬ গোপন সুত্রের ভিত্তিতে রাজারহাট এলাকার চুকনগর সড়ক থেকে তাদের আটক করে। ঔই দুই যুবক রাস্তার পাশে পার্কিং করে রাখা ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দিতে প্রস্তুত হয়। এ সময় টহলে থাকা র‍্যাব-৬ এর সদস্যরা তাদের হাতে নাতে আটক করে।

আটককৃতরা হলেন, হামিদপুর গ্রামের জসিম মোল্লার ছেলে মাসুম বিল্লাহ (১৮) ও একই গ্রামের ইনসান আলী মোল্লার ছেলে রাজু আহম্মেদ (২৬)।মোঃ রাজিব খান নামের ওই গাড়ির চালক বলেন, রাজারহাট পার হয়ে তার গাড়ি রাস্তার পাশে রেখে পাশের গাজী হোটেলে রাতের খাবার খেতে যায়। তাদের গাড়ি ফরিদপুর থেকে সুতা নিয়ে ভোমরা যাচ্ছিলো। 

লোকজনের চিৎকার, চেঁচামেচি শুনে এসে দেখে মটরসাইকেলে করে দুই যুবক এসে গাড়িতে পেট্রোল দিয়ে পালানোর সময় র‍্যাবের টহল দল তাদের হাতে নাতে আটক করে। র‍্যাব ৬ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন রাতেই ঘটনাস্থলে ব্রিফিং করে সাংবাদিকদের জানান, গোপনসুত্রের ভিত্তিতে রাতে রাজারহাট-মনিরামপুর সড়কের বিভিন্নস্থানে র‍্যাব ৬ এর সদস্যরা অবস্থান নেয়।

রাত অনুমানিক সাড়ে ১১ টার দিকে তিনটি মোটরসাইকেল যোগে ৫/৭ জন যুবক রাস্তার পাশে থাকা পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগের প্রাক্কালে ২ জনকে হাতেনাতে আটক করা হয়েছে। এ সময় এক বোতল পেট্রোল, সদ্য খালি করা একটি বোতল, এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে চলমান হরতাল অবরোধে একটা অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে তারা এই অগ্নি সংযোগ করতে এসেছিলো। এদের মূল হোতাকে চিহ্নিত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo