• অপরাধ ও দুর্নীতি

গাজীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ নভেম্বর, ২০২৩ ১৫:৪৯:১৮

ছবিঃ সিএনআই

গাজীপুরঃ গাজীপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামী মোবারক হোসেন (৩৬) কে গ্রেপ্তার করেছে জয়দেবপুর থানা পুলিশ। এ ঘটনায় নিহতের ছোট বোন রুমা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দয়ের করেন।শনিবার (১৮ নভেম্বর) সদর উপজেলার মনিপুর নামাপাড়া এলাকায় সন্ধ্যা সাড়ে ছয়টায় দিকে এই হত্যার ঘটনা ঘটে। নিহত সিমা বেগম (৩৩) সে পাবনা জেলার ফরিদপুর থানা দেনুয়াঘাটা গ্রামের হারুন আর রসীদ মোল্লার মেয়ে।  নিহতের ছোট বোন রুমা জানান, সদর উপজেলার মনিপুর নামাপাড়া গ্রামের স্থানীয় আবু সাঈদের ছেলে মোবারকের সাথে বছরখানেক আগে বিয়ে হয় সিমার।

বিয়ের পর থেকেই বিভিন্ন অজুহাতে এবং নেশার টাকা চাওয়াকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া করে নগদ টাকা দাবি করতো এবং টাকা না দিলে মারধোর করতো ঘাতক স্বামী মোবারক। ঘটনার দিন শনিবার স্ত্রী সিমার উপর দিনভর দফায় দফায় চলে অমানবিক নির্যাতন। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে অজ্ঞান হয়ে যায় সিমা। পরে নিকটতম এক আত্মীয়ের সহযোগীতায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

অবস্থার অবনতি হলে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিমাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা জানান, মোবারক ইতিপূর্বে দুইটি বিয়ে করেন। তাদেরকে মারধোর করার কারনে তারা মোবারক কে ডিভোর্স দিয়ে চলে যায়। সীমা বেগমকে আনুমানিক এক বছর আগে তৃতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন।

সীমা বেগমের ও এটা দ্বিতীয় বিয়ে। মীমার প্রথম ঘরে মিরাজুল ইসলাম নামে (১৩) একটি ছেলে সন্তান রয়েছে। সে তার মায়ের সাথেই থাকতো।এ বিষয়ে জয়দেবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, সিমা বেগম নামে এক গৃহবধূকে স্বামী পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে এবং একটি হত্যা মামলা হয়েছে। পরে নিয়তের স্বামীকে গ্রেফতার করে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়।

মন্তব্য ( ০)





  • company_logo