• শিক্ষা

রাঙ্গামাটিতে জেলা ছাত্রলীগের সংবর্ধনা ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত

  • শিক্ষা
  • ২৯ অক্টোবর, ২০২৩ ১৯:২৮:৫৭

ছবিঃ সিএনআই

রাঙামাটি প্রতিনিধি: বঙ্গবুন্ধ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড ও নৌকার অতন্ত্র প্রহরী ছাত্রলীগ ও স্মার্ট বাংলাদেশ গড়ার পাশাপাশি আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে জয়ী করতে ছাত্রলীগের অগ্রনী ভুমিকা পালন করতে হবে এমন মন্তব্য করেছেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুই প্রæ চৌধুরী।

শনিবার সন্ধ্যায় রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরসভা চত্তরে আয়োজিত সংবর্ধনা ও ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। এসময জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সঞ্চালনায় ছাত্র সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, পৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন নোমান, সাবেক সাধারন সম্পাদক স্মৃতি বিকাশ ত্রিপুরা, আশীষ কুমার চাকমা নব।

সাবেক সভাপতি অংসুইছাইন চৌধুরী, নিহার দেব, মো: দীদারুল আলম, মো: শাহ এমরান রোকন, সাবেক সাধারণ সম্পাদক মো: সাইফুল আলম সাইদুলসহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং আওয়ামী লীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাাম (রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান) থেকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের অন্তভর্‚ক্ত চারজন ছাত্রনেতা সহ-সভাপতি রবিন বাহাদুর, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক অর্কপল তালুকদার, উপ- আপ্যায়ন শাহাদাত হোসেন, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আমির হোসেন খসরু কে সংবর্ধনা প্রদান করা হয় । ছাত্র সমাবেশে জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo