• বিনোদন

সাড়া ফেলেছে ভিন্ন ধর্মী গল্প ভাইরাস

  • বিনোদন
  • ২০ আগস্ট, ২০২৩ ১৫:৩৬:৩৩

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ যে কোনো সত্য গোপন করায় সৃষ্টিকর্তা প্রদত্ত শাস্তির নামই হলো ভাইরাস। যে কোন মানুষের শরীরে ভাইরাসের প্রভাব পড়তে পারে, আপনি যে কর্মফল করবেন তার পরিমাণ যদি প্রকৃতির বিরুদ্ধে চলে যায় তবে আপনার শরীরে, মনে যে কোন ভাবে ভাইরাস ঢুকে যেতে পারে। এই ভাইরাসকে ঠেকানো সম্ভব নয়।

সম্প্রীতি ওটিটি প্লাটফর্মে চর্কিতে রিলিজ হলো ভাইরাস। অনম বিশ্বাস পরিচালিত ভাইরাস গল্পটি এমনভাবে মানুষের সামনে উপস্থাপন হয়েছে যে, মানুষ নতুন ভাবে নিজেকে জানার আগ্রহ প্রকাশ করছে। গল্পটির প্রধান চরিত্রে তারিক আনাম, শ্যামল মাওলা, শরীর সিরাজ, রাশেদ মামুনুর, ক্রিশ্চিয়ানো তনময় এবং আসিফ হাসান(Lion) অভিনয় করেছেন।

ডিরেক্টর অনম বিশ্বাস এর কাছ থেকে জানা যায় দেবী, ও দুই দিনের দুনিয়ার পর মানুষের রুচিকে নতুনভাবে পরিবর্তন করার জন্য ভাইরাস সৃষ্টি করা হয়েছে।

 তরুণ প্রজন্মের প্রতিশ্রুতিশীল অভিনেতাদের মধ্যে আসিফ হাসান লায়ন বেশ সুপরিচিত একটি নাম। সম্প্রতি তিনি কাজ করেছেন ওটিটি প্লাটফর্ম চরকির একটি আলোচিত ওয়েব সিরিজ ভাইরাসে। মহসিন নামের একটি  ভয়ংকর চরিত্রে।    

এ প্রসঙ্গে আসিফ বলেন ভাইরাস গল্পটি পড়ে আমি নিজের মধ্যে আলাদা কিছু করার পরিবর্তন অনুভব করেছি, আমি চরিত্রে মিশার স্বার্থে, নিজেকে ভয়ানক ভাইরাসের ভিতরে ঢুকিয়ে ফেলেছি, যা থেকে বের হতে আমার একমাস লেগেছে, এখন আমি ভাইরাস মুক্ত। তাই ভাইরাস থেকে বাঁচতে হলে ভাইরাস দেখতে হবে

মন্তব্য ( ০)





  • company_logo