• সমগ্র বাংলা

আওয়ামী লীগ ক্ষমতায় আসলে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে: মাফরাফি

  • সমগ্র বাংলা
  • ১৭ আগস্ট, ২০২৩ ১৪:২৪:৪২

ছবিঃ সিএনআই

নড়াইল প্রতিনিধি: নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাফরাফি বিন মোর্ত্তুজা বলেন আওয়ামী লীগ ক্ষমতায় আসলে চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে দেশের চেহারা বদলে যাবে। তাই আগস্ট মাসের শোককে শক্তিতে রুপান্তরিত করে বন্ধবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকায় ভোট আপনারা ভোট দিবেন।

আপনাদের কিসে ভালো হয় হয় আপনারা বুঝবেন। এতে জোর করার কোন বিষয় না আপনাদের বিবেক বুদ্ধি দিয়ে বুঝে নিবেন। আশা করি আপনারা ভুল করবেন না। নড়াইলে বঙ্গমাতা ফজিলাতুন্নেজা মুজিব মহিলা পৌর সুপার মার্কেটের উদ্বোধন করা হয়েছে। ১৬ আগস্ট বুধবার দুপুরে পৌর সভার আয়োজনে ও ইউ এন সি ডি এফ এর সহযোগিতায় শহরের দুর্গাপুরে মার্কেটের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মার্কেটের উদ্বোধন করেন নড়াইল -২ আসনের সংসদ মাফরাফি বিন মোর্ত্তজা। পৌর মেয়র আন্জুমান আরার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ইউ এন সি ডি এফ এর কান্ট্রি রিলেশনশীপ ম্যানেজার জেসমুল হাসান,নড়াইল জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউছুফ ,জেলসুপার মুজিবুর রহমান,নড়াইল সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুর রহমানসহ আওয়ামী লীগ ও এর অন্যান্য অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo