• সমগ্র বাংলা

কালিয়াকৈরে সড়ক দূর্ঘটনায় অটোচালক নিহত, আহত-১

  • সমগ্র বাংলা
  • ১৭ আগস্ট, ২০২৩ ১০:৩৪:১২

ছবিঃ সিএনআই

কালিয়াকৈর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা টাঙ্গাইল মহাসড়কের সফিপুর আনসার একাডেমির ১নং গেইট এলাকায় (১৬ আগস্ট) রাতে তাকওয়া পরিবহন ও ব্যাটারী চালিত অটোরিকশা মুখোমুখি সংর্ঘষে আনোয়ার হোসেন(৩৫) নামের অটোরিকসা চালক নিহত হয়েছেন । আহত হয়েছেন আরেক যাত্রী। পরে আহত যাত্রীকে উদ্ধার করে সফিপুর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যাক্তি হলেন গাজীপুরের কাপাশিয়া উপজেলার কোট বাজালিয়া গ্রামের সুরুজ ভুইয়ার ছেলে। সে উপজেলার বিশ্বাসপাড়া এলাকার সোহেল মিয়ার বাসায় সহপরিবারে ভাড়া থেকে ব্যাটারী চালিত অটোরিকশা চালিয়ে জিবিকা র্নিবাহ করতেন। স্থানীয়রা, নিহতের পরিবার ও হাইওয়ে পুলিশ সূত্র জানায় রাত আটটার দিকে অটোরিকসায় যাত্রী নিয়ে উল্টো পথে সফিপুর বাজার যাচ্ছিলেন অটোরিকশা চালক আনোয়ার।

এসময় গাজীপুর থেকে ছেড়ে আসা চন্দ্রাগামী তাকওয়া পরিবহনের (গাজীপুর-জ ১১-০৩০৬) যাত্রীবাহী সামনে থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোচালক আনোযারের মৃত্যু হয়। মূহুর্তেই অটোরিকশাটি ধুমরে-মুচরে যায় । পরে ঘটনাস্থলেই ঘাতক বাসটিকে রেখে চালক পালিয়ে যায়। এ ঘটনায় মারাত্বক ভাবে আহত হয় অটোরিকশায় থাকা আরেক যাত্রী পরে  স্থানীয়রা আহত যাত্রীকে হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় নিহতের লাশ ও ঘাতক বাসটিকে উদ্ধার করেছে নাওজোর হাইওয়ে পুলিশ। নাওজোর কোনাবাড়ি হাইওয়ে থানার ইনর্চাজ আতিকুর রহমান বলেন, নিহতের লাশ ও ঘাতক বাসটিকে আটক করা হয়েছে । তবে চালক পলাতক রয়েছে বাসটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াদীন।  তবে নিহতের স্বজনদের যদি আবেদন থাকে তাহলে লাশ হস্তান্তর করা হবে ।
 

মন্তব্য ( ০)





  • company_logo