• বিনোদন

দ্বিতীয়বার মা হলেন বিশ্বনন্দিত জনপ্রিয় পপ তারকা রিয়ানা

  • বিনোদন
  • ১৫ আগস্ট, ২০২৩ ১১:২৯:৫৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ দ্বিতীয়বার মা হলেন বিশ্বনন্দিত জনপ্রিয় পপ তারকা রিয়ানা। গত বছর মে মাসে প্রথম সন্তানের জন্ম দেন তিনি। চলতি বছরের শুরুর দিকেই রিয়ানার দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। শোনা যাচ্ছে, এবার নাকি কন্যাসন্তান জন্ম দিয়েছেন তিনি। সম্প্রতি সন্তানের জন্মের সময় রিয়ানার পাশে ছিলেন প্রেমিক ও র‌্যাপার এসাপ রকি।

রিয়ানার মেয়ে নাকি একেবারেই তার মায়ের মতো দেখতে হয়েছে। যদিও সন্তানের ছবি এখনই সামাজিকমাধ্যমে শেয়ার করবেন না বলেই ধারণা গায়িকার ভক্তদের। চলতি বছরের প্রথম দিকে আমেরিকার এক ফুটবল অনুষ্ঠানের (সুপার বোল) মঞ্চে পারফর্ম করেছিলেন রিয়ানা। সেই অনুষ্ঠানের মঞ্চেই প্রকাশ্যে আসে পপ তারকার দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবর।

মঞ্চে গান গাওয়ার সময় লাল পোশাকেই স্পষ্ট হয়েছিল যে রিয়ানা গর্ভবতী। তার পরে একাধিক সাক্ষাৎকারে মাতৃত্বের অভিজ্ঞতার কথাও বলেছেন তারকা। ২০২০ সাল থেকে র‌্যাপার এসাপ রকির সঙ্গে সম্পর্কে রয়েছেন রিয়ানা। ২০২২ সালের ১৩ মে ভূমিষ্ঠ হয় যুগলের প্রথম সন্তান।

তার এক বছর পরেই দ্বিতীয় সদস্যের আগমন রিয়ানা ও এসাপের পরিবারে।কয়েক মাস আগে গুঞ্জন শুরু হয় যে, দ্বিতীয় সন্তানের জন্মের আগেই এসাপ রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান রিয়ানা। নিজের জন্মস্থান বার্বাডোজে রকির সঙ্গে সংসার বাঁধতে আগ্রহী পপ তারকা। চলতি বছরে লস অ্যাঞ্জেলেসে আইনি মতে বিয়ের পরেই নাকি বার্বাডোজে জমকালো বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছেন যুগলের। রিয়ানা ও এসাপ রকি দু’জনেই জনপ্রিয় পপ তারকা। 

 

মন্তব্য ( ০)





  • company_logo