• খেলাধুলা

এবার বাংলাদেশে আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ডি মারিয়া!

  • খেলাধুলা
  • ০৯ আগস্ট, ২০২৩ ১৪:৩৩:৫৪

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ গত জুলাই মাসেই কলকাতা সফরে এসছিলেন বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনা দলের তারকা গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ফুটবল প্রেমিদের ভালোবাসায় আপ্লুত হয়েছিলেন মেসির প্রিয় দিবু। স্বল্প সময়ের এই সফরে মার্টিনেজ বাংলাদেশে এসেছিলে ১১ ঘন্টার জন্য। ফলে হাজার-হাজার ভক্তরা সামনে থেকে দেখার সুযোগই পাননি বিশ্বকাপজয়ী গোলরক্ষককে। এবার সেই রেশ কাটতে না কাটতেই মেসির আরও এক সতীর্থ আসতে চলেছেন বাংলাদেশে, এমনটায় জানয় হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের তথ্য অনুসারে।

কিছুদিন আগে মার্টিনেজকে কলকাতায় আনা স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু দত্ত অ্যাসোসিয়েটসের মালিক শতদ্রু দত্ত এবার বিশ্বকাপ ফাইনালের গোলদাতাকে কলকাতায় আনার উদ্যোগ নিয়েছেন। এবার ডি মারিয়াকে শহরে আনার উদ্যোক্তাও তিনি। বিশ্বকাপে ফাইনালে গোল স্কোরারকে শহরে আনার যাবতীয় কাজ একবারে শেষের দিকে রয়েছে। কবে আসছেন ডি মারিয়া তার সঠিক তারিখ ঘোষণা এখনও ঘোষণা করা হয়নি। তবে পুরো কাতার বিশ্বকাপে নজর কাড়া এই ফুটবলার কলকাতায় আসতে পারেন ২১ অক্টোবরের থেকে ২৬ অক্টোবরের মধ্যে, এমনটায় জানায় হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে।

প্রতিবেদনটির তথ্য অনুসারে,  বাংলাদেশের ভক্তদের জন্যও আছে সুখবর। কলকাতায় আসার আগে কিংবা পরে অল্প সময়ের জন্য হলেও বাংলাদেশে আসতে চান ডি মারিয়া। আর সত্যি যদি তেমনটি হয় তাহলে আরেক বিশ্বকাপজয়ী ফুটবলারকে দেখার সুযোগ পাবেন এদেশের ফুটবলপ্রেমীরা। এদিকে মেসির আন্তর্জাতিক ক্যারিয়ারে শুরুর লগ্ন থেকে সঙ্গে রয়েছেন মারিয়া।

একসঙ্গে জিতেছেন ছোটদের বিশ্বকাপ, অলিম্পিক গোল্ড মেডেল, কোপা আমেরিকা, ফিনালিসিমা ও সর্বোপরি ফুটবল বিশ্বকাপ। প্রতিটি ফাইনালে গোলও করেছেন ডি মারিয়া। মেসির ব্যর্থতা-সাফল্যকে খুব কাছ থেকে দেখেছেন তিনি। তাই শহরে আসলে ডি মারিয়ার জীবনের নানা দিক জানার পাশাপাশি মেসির নানা অজানা দিক জানার জন্য এখন থেকেই উদগ্রীব ফুটবল প্রেমিরা। 

 

মন্তব্য ( ১)





image
  • company_logo