• বিনোদন

অনেকে আমার নাচ দেখতেই নাকি হলে গিয়েছেনঃ নুসরাত ফারিয়া

  • বিনোদন
  • ০৬ আগস্ট, ২০২৩ ১২:২৭:৪৬

ফাইল ছবি

বিনোদন ডেস্কঃ নাচ, গান, অভিনয়— সব কিছুতেই পারদর্শী ঢাকাই সিনেমার নায়িকা নুসরাত ফারিয়া। তবে ঢালিউডের পাশাপাশি কলকাতার সিনেমাতেও নিয়মিত দেখা মেলে তার। সিনেমায় মূল চরিত্রে অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও দর্শকদের নজর কেড়েছেন তিনি। 

সর্বশেষ রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের গানে লাল ঘাগরায় মেনকা সেজে 'খেলা হবে' শিরোনামে কোমর দুলিয়েছেন তিনি।

এর আগে কুরবানির ঈদে মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমার আইটেম গানে তার পারফরম্যান্স দর্শকদের মুগ্ধ করেছে।  

তবে সেই সুড়ঙ্গ সিনেমা এখনো দেখা হয়নি বলে জানান নুসরাত ফারিয়া। তবে আইটেম গানের পারফরম্যান্স ও সুড়ঙ্গ সিনেমা নিয়ে তিনি বলেন, আমি এখনো সিনেমাটি দেখিনি। তবে আমার বন্ধুবান্ধব, আশপাশের পরিচিতজন, তাদের পরিবার নিয়ে সিনেমাটি দেখেছেন। অনেকে বলেছেন— তারা শুধু আমার নাচ দেখতেই নাকি হলে গেছেন। ছবির মধ্যে অন্যতম বেস্ট পার্ট নাকি আমার গান। 

তিনি বলেন, সিনেমা হলে সিনেমা দেখার অভ্যাসটা আমার একটু কমই। এ ব্যাপারে আমি একটু অলস। অনেক সময় কাজের ব্যস্ততার কারণে প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখা হয় না। সময় বের করে সিনেমাটি দেখব। 

এদিকে নুসরাত ফারিয়া বর্তমানে ঢাকা ও কলকাতার একাধিক সিনেমায় অভিনয় করছেন। একসময় উপস্থাপনায় নিয়মিত হলেও ইদানীং তাকে আর এ মাধ্যমে দেখা যাচ্ছে না। শিগগিরর ফেরার কোনো পরিকল্পনাও নেই বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo