• বিনোদন

কুমার সানুকে সামনে থেকে দেখবেন বলে ভক্তের অদ্ভুত কাণ্ড!

  • বিনোদন
  • ০৬ আগস্ট, ২০২৩ ০৯:৪৯:৩৯

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ভক্তের পাগলামি কতদূর যেতে পারে, সেটাই যেন হাতেকলমে দেখালেন রাজস্থানের রাকেশ বালোডিয়া। ১২০০ কিলোমিটার রাস্তা প্যাডেল করে পাড়ি দিলেন মুম্বাই। শুধুমাত্র নিজের প্রিয় তারকা কুমার সানুকে সামনে থেকে দেখবেন বলে। ভারতীয় গণমাধ্যমের খবর, রাজস্থানের ঝুনঝুনু এলাকার বাসিন্দা রাকেশ বালোডিয়া। সেখান থেকে একাই সাইকেল চালিয়ে মুম্বাই পৌঁছে যান শনিবার সকালে।

এরপর তিনি দেখা করলেন প্রিয় শিল্পী কুমার শানুর সঙ্গে। এক ভারতীয় সংবাদ সংস্থার কাছে ‘শানুদা’কে নিয়ে নিজের পাগলামি, আবেগের কথাও জানিয়েছেন ওই ভক্ত। যদিও প্রিয় তারকাকে সামনে দেখে তখন তিনি ভাষা হারিয়েছেন। রাকেশ বলেন, ‘আমি যখন দ্বাদশ শ্রেণিতে পড়ি তখন থেকে কুমার শানুদার গান শোনা শুরু করি। তাকে অনুকরণ করে গান গাইতে থাকি।

সেই গানের জন্য নিজের শহরেই এত ভালবাসা পেয়েছি যে, তা কোনোদিন ভোলার নয়। নাহলে আমি আজ কী করতাম, জানি না। সেই ভালোবাসাই আমাকে রাজস্থান থেকে মুম্বাইয়ে টেনে এনেছে। আমার পরিবারও পাশে দাঁড়িয়েছিল। কারণ তারা জানে, আমি শানুদাকে কতটা ভালোবাসি। রাকেশকে নিয়ে উচ্ছ্বসিত কুমার শানু নিজেও।

ভক্ত মুম্বাইয়ে তার বাড়ি পৌঁছাতেই নিজে দাঁড়িয়ে সাদরে আমন্ত্রণ জানান গায়ক। কুমার শানুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রাকেশ। পরে সংবাদমাধ্যমের সামনে কুমার শানু বলেন, ‘অনুরাগীরা আমাদের এত ভালবাসেন, এগুলোই তো পাওনা। রাকেশ ১২০০ কিলোমিটার সাইকেল চালিয়ে শুধুমাত্র আমার সঙ্গে দেখা করতে এসেছে। আমাকে আবেগঘন করে দিয়েছে গোটা ঘটনা।’

 

মন্তব্য ( ০)





  • company_logo