• সমগ্র বাংলা

কুষ্টিয়ায় ডিজে পার্টির নৌকাতে নাচতে নাচতে নদীতে পড়ে কিশোর নিখোঁজ

  • সমগ্র বাংলা
  • ০৫ আগস্ট, ২০২৩ ১৬:৫০:১০

ছবিঃ সিএনআই

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার পিকনিক পার্টির নৌকায় ডিজে মিউজিকের সাথে নাচের তালে নৌকা থেকে গড়াই নদে লাফ দিয়ে শুভ (১৮) নামে লেদ শ্রমিক এক কিশোর নিখোঁজ। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় সদর উপজেলার শ্মশান ঘাট সংলগ্ন জেলা পরিষদ পার্কের সামনে গড়াই নদে পিকনিক পার্টির নৌকা থেকে পড়ে এই ঘটনা ঘটে। নিখোঁজ কিশোর শুভ কুষ্টিয়া শহরের ১০নং পৌর ওয়ার্ড পূর্ব চরমিলপাড়ার বাসিন্দা দুলাল উদ্দিনের ছোট ছেলে এবং আলাউদ্দিন ইঞ্জিনিয়ারিং এ লেদ শ্রমিকের কাজ করত। স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, বর্ষাকালে প্রতি শুক্রবার আশপাশের জেলা উপজেলা থেকে নৌকায় উঠে পিকনিক পার্টির আয়োজন করে হৈ-হুল্লোর ও উচ্চশব্দের ডিজে মিউজিকের সাথে শিশু কিশোররা নাচানাচি করে।

গতকাল শুক্রবারও এই ভাবে প্রায় ২০ থেকে ২২টি নৌকাতে আনন্দ উল্লাস ও নাচানাচি হয়। চরমিলপাড়ার বাসিন্দাদের আয়োজিত ওই নৌকা থেকে ৬ জন কিশোর-যুবক নদের পানিতে লাফ দেয়। এসময় মানিক, অনিক, নাঈম, বিপ্লব ও নয়ন নামের ৫ জন নৌকাতে উঠতে পারলেও শুভ নিখোঁজ হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক জানে আলম বলেন, শুক্রবার বিকেলে পিকনিকের নৌকাতে নাচানাচি করার সময় নদীতে পড়ে একজন নিখোঁজের সংবাদ পেয়ে বিকেল ৫:৪০টায় উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল।

পরে রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ বিরতী দিয়ে আবার শনিবার সকাল সাড়ে ৭টা থেকে খুলনা থেকে আগত ডুবুরী দলের সহযোগিতায় উদ্ধার কাজ চলছে। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, ‘পিকনিকের নৌকা থেকে পড়ে এক কিশোর নিখোঁজের ঘটনা শুনেছি। আজ থেকে নদীতে পিকনিকে এসে এই উন্মাদ নাচানাচি বন্ধ করে দেয়া হবে। এরপরে আর এমন ঘটনা ঘটবে না’। রিপোর্ট লেখা পর্যন্ত বেলা সাড়ে ৪ টায় নিখোঁর ওই কিশোর শুভকে উদ্ধার করা সম্ভব হয়নি।

মন্তব্য ( ০)





  • company_logo