• বিনোদন

মুম্বাই বিমানবন্দরে ভক্তদের তাড়া খেয়ে পালালেন সারা

  • বিনোদন
  • ০৩ আগস্ট, ২০২৩ ১৩:৫৩:৩৪

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বলিউডে তরুণ প্রজন্মের জনপ্রিয় নায়িকা সারা আলী খান। কাজের মাধ্যমেই তিনি নিজের জায়গা মজবুত করেছেন। তারকা বাবা সাইফ আলী খানের মেয়ে হওয়ার পরও এগিয়ে যাচ্ছেন নিজের যোগ্যতায়। ফলে তার অনুরাগীর সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। 

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়। মুম্বাই বিমানবন্দরের ভিডিও। কর্ড সেট পোশাকে বিমান থেকে নামেন সারা। আর তারপরেই ঘটে যায় কাণ্ড। ভক্তদের সঙ্গে কখনও খারাপ ব্যবহার করেন না তিনি। বরং সকলের সঙ্গে এগিয়ে গিয়ে ছবি তোলেন। খুব ক্লান্ত থাকলেও সবসময় মিষ্টি হেসে চলে যান তিনি।

এবার সেই সারাকেই দেখা গেল ছুটে পালাতে। ভক্তদের থেকে পালাতে হল তাকে। তাকে দেখেই বিমানবন্দরে ঘিরে ধরেন ভক্তরা। সকলে মিলে একে একে ছবি তোলার জন্য চলে আসেন। সেলফি তুলতে চান নায়িকার সঙ্গে। জমতে থাকে ভিড়। বিপদ বুঝে সারা বলে বসেন, এবার আমাকে এখান থেকে পালাতে হবে!

তারপরেই দেখা যায় ছুটে পালাচ্ছেন সারা। পেছনে ভক্তরা রীতিমতো ফোন নিয়ে তাড়া করেছেন। ছুটে নিজের গাড়ির কাছে পৌঁছান সারা। তারপরেও মুক্তি নেই। সেখানেও দৌড়ে পৌঁছে যায় ভক্তরা। এত কিছুর পরেও রাগতে দেখা যায়নি তাকে। ফের সেলফি তোলেন তিনি। তারপর নিজের গাড়িতে চেপে, হাসি মুখে হাত নাড়েন।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo