• উদ্যোক্তা খবর

চাটমোহরে শুভসংঘের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ২৮ ডিসেম্বর, ২০২১ ১৮:৫২:২০

ছবিঃ সিএনআই

প্রতিনিধি,পাবনাঃ বসুন্ধরা গ্রুপের আর্থিক সহায়তায় পাবনার চাটমোহর উপজেলা শুভসংঘের আয়োজনে ৫’শ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বেলা ১২টায় চাটমোহর সরকারি ডিগ্রী অনার্স কলেজে মাঠে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের তত্বাবধানে এই অনুষ্ঠান পরিচালিত হয়।

শীতবস্ত্র কম্বল হাতে পেয়ে বৃদ্ধা আসমা খাতুন বলেন,এতো শীত গেলো কেউ আমাগারে একবারও খোঁজ নিলো না। আজ আমাক বাড়িত থেকে ডাকে আনে এই মানুষগুলা একটা কম্বল দিলো। এতো শীতের কষ্ট করতিছিলেম,আজ থেকে একটু হলেও শান্তিতে ঘুমাতে পারবো। আর দোয়া করি যারা এই কম্বল দিলো আল্লাহ যেনো তাকে সুখে শান্তিতে রাখে।

হরিজন সম্প্রদায়ের রেখা রানী বলেন, এই কম্বলটা আমাগারে খুব উপকারে আসবে। আমার ছেলের বাবা অসুস্থ হয়ে বাড়িতে শয্যাশায়ী। রাতে ঘুমানোর সময় শীতে সে খুব কষ্ট পায়। এই কম্বল তাকে দিবো। মানুষটার শীতের কষ্ট দুর হবিনি।

শীতবস্ত্র বিতরণকালে সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম নজরুল ইসলাম,সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব এলাহী বিশু,নিমাইচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান খোকন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মো. সাইদুল ইসলাম,মথুরাপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শাহ আলম,ইউনিয়ন আ’লীগ নেতা শাহাবুর রহমান চন্দন প্রমূখ।

এসময় কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু,উপদেষ্টা শাহীন রহমান,জেমান আসাদ,শুভসংঘ উপজেলা শাখার সভাপতি মেহেদী হাসান সুজনসহ অন্যরা উপস্থিত ছিলেন।  

মন্তব্য ( ০)





  • company_logo