• উদ্যোক্তা খবর

মীরসরাই সম্মিলিত সেচ্ছাসেবী সংস্থা’র ৫ম পুণর্মিলনী অনুষ্ঠিত

  • উদ্যোক্তা খবর
  • ১১ ডিসেম্বর, ২০২১ ১৬:০৯:৪৬

ছবিঃ সিএনআই

প্রতিনিধি চট্টগ্রাম:“সেবাই সাম্যে এক মঞ্চে” এই স্লোগানকে ধারণ করে মীরসরাইয়ে শতাধিক সংগঠনের অংশ্রগ্রহণে মীরসরাই সম্মিলিত সেচ্ছাসেবী সংস্থা’র ৫ম পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আরশিনগর ফিউচার পার্কে দিনব্যাপী উক্ত অনুষ্ঠান মালার আয়োজন করা হয়। 

শুক্রবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলোন, সমস্বরে জাতীয় সংগীত পরিবেশন ও সংগঠনের পতাকা উত্তোলোনের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের সদস্য ও অতিথিদের নিয়ে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠান উদ্যাপন কমিটির আহবায়ক মো. আশরাফ উদ্দিন সোহেলের সভাপতিত্বে ও সদস্য সচিব হাসান সাইফ উদ্দিনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় (সমাজ সেবা) সহকারী পরিচালক জসিম উদ্দিন, মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সি, মীরসরাই উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাবরিনা লিনা, বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন, চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, নুরুল মোস্তফা, মাহফুজুল হক জুনু, আবু সুফিয়ান বিপ্লব, কামরুল হায়দার চৌধুরী সহ সংগঠনের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। 

দিনব্যাপী অনুষ্ঠান মালায়- অতিথিদের বরণ, সংবর্ধনা, খেলাধুলা, র‌্যাফেল ড্র, সংগীতানুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

মন্তব্য ( ০)





  • company_logo