• সমগ্র বাংলা

নন্দীগ্রামে বিনামূল্যে সার-বীজ বিতরণ

  • সমগ্র বাংলা
  • ৩০ জুন, ২০২১ ১৬:১৫:২০

ছবিঃ সিএনআই

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১২ টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাতের সভাপতিত্বে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আদনান বাবু।  

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র আনিছুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল, নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অপূর্ব ভট্রাচার্য্য, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা নজরুল ইসলাম ও নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা
প্রমুখ।

২০২০-২১ অর্থবছরে খরিফ ২/২০২১-২২ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় উফশী ও হাইব্রিড রোপা আমন উৎপাদন বৃদ্ধির লক্ষে প্রান্তিত ও ক্ষুদ্র ৬০০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে এ সার ও বীজ দেয়া হচ্ছে।   

মন্তব্য ( ০)





  • company_logo